• ফুটবল, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    চোট নিয়ে অনুশীলন ছাড়লেন নেইমার, বলিভিয়া ম্যাচে অনিশ্চিত

    ব্রাজিল সমর্থকদের জন্য দুঃসংবাদ। বুধবার পিঠের ব্যথা নিয়ে ব্রাজিলের ট্রেনিং সেশন ছেড়েছেন তারকা ফরোয়ার্ড নেইমার। নতুন এই চোটের ফলে শনিবার বলিভিয়ার বিপক্ষে ব্রাজিলের বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচ মিস করতে হতে পারে তাকে।

    তেরেসোপোলিসে ব্রাজিলের ট্রেনিংয়ের পর দলটির চিকিৎসক রদ্রিগো লাসমার সাংবাদিকদের জানিয়েছেন, চোটের জন্য এরই মধ্যে শুশ্রূষা নিচ্ছেন তিনি, তবে বলিভিয়ার বিপক্ষে তিনি খেলতে পারবেন কিনা সেটা এখনই বলা যাচ্ছে না।


    নেইমারের চোট নিয়ে লাসমার সাংবাদিকদের বলেন, “অনুশীলনে নেইমার পিঠের নিচের দিকে ব্যথা অনুভব করেন। এরপরই তাকে অনুশীলন থেকে সরিয়ে নিয়ে শুশ্রূষা করা হয়, ফিজিওথেরাপি দেওয়া হয়। আমরা আজ সাও পাওলোর উদ্দেশ্যে রওয়ানা হব, নেইমারের এখানেই চিকিৎসা চলবে।”

    “আগামী ২৪ ঘণ্টায় বুঝা যাবে, সে আদৌ ম্যাচের জন্য ফিট হয়ে উঠতে পারবে কিনা। অনুশীলনের আগে তার অবস্থা আবার পর্যালোচনা করা হবে।”

    বিশ্বকাপ বাছাই শুরুর আগে ব্রাজিলের ক্যাম্পে চোট সমস্যা ভালোভাবেই হানা দিয়েছে। এরই মধ্যে দলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস এবং গোলরক্ষক অ্যালিসন চোট নিয়ে স্কোয়াড থেকে ছিটকে গেছেন, এবার নেইমারও চোটে পড়লেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন