• ফুটবল, অন্যান্য
  • " />

     

    মেসির বার্সায় থাকার সিদ্ধান্তকে সমর্থন করছেন আর্জেন্টিনা কোচ

    মেসির বার্সায় থাকার সিদ্ধান্তকে সমর্থন করছেন আর্জেন্টিনা কোচ    

    লিওনেল মেসির বার্সেলোনায় থেকে যাওয়ার বিষয়টিকে ‘ইতিবাচক’ হিসেবে দেখছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। ক্লাবের বিভিন্ন বিষয় নিয়ে পুঞ্জিভুত ক্ষোভ তৈরির পর মেসি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তবে শেষ পর্যন্ত দীর্ঘ জটিলতার পর তিনি বার্সেলোনায় থেকে যেতে সম্মত হন।


    আর এই বিষয়টি সব পক্ষের জন্যই ইতিবাচক বলে মানছেন আর্জেন্টিনা কোচ স্কালোনি, “সব সমস্যার সমাধানের পর যেখন সে শান্ত হয়েছিল, তখন তার সঙ্গে আমার কথা হয়েছে। আর এখানে আসার পর তার সাথে লম্বা কথোপকথন হয়েছে। সে বার্সেলোনায় থাকতে পেরে খুশি। সে ক্লাবে ভালো অবস্থায় আছে। আমরা দূর থেকে এটাই চেয়েছি, যাতে সবকিছুর দ্রুত সমাধান হয় এবং সে যেন খেলার জন্য তৈরি থাকে।”

    “আমাদের জন্য বিষয়টি ইতিবাচক। কারণ সে খেলার মধ্যেই ছিল। তবে সিদ্ধান্তের বিষয়ে বলব, আমরা খেলোয়াড়দের ওই বিষয়গুলোতে হস্তক্ষেপ করি না।”

    ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে মেসির সম্ভাব্য শেষ বিশ্বকাপের বাছাইপর্ব শুরু করতে যাচ্ছে আর্জেন্টিনা। তার আগে সংবাদ সম্মেলনে বিশ্বকাপে উত্তীর্ণ হওয়ার লক্ষ্যের কথা জানিয়েছেন লা আলবিসেলেস্তে কোচ স্কালোনি, “আমরা দেশের জন্য বিশ্বকাপ খেলতে চাই, এছাড়া এটাও চাই যে লিও সেখানে খেলুক। তবে আমরা এটা নিয়ে আলোচনা করছি না, আমরা একেকটি ম্যাচ ধরে খেলতে চাই।”

    বার্সেলোনায় মেসির ভূমিকা পরিবর্তন হয়েছে, এখন স্ট্রাইকারের পেছনে খেলছেন মেসি। তবে স্কালোনির কাছে এটা কোনো ভাবনার বিষয় নয়, “লিও সবসময় স্ট্রাইকারই থাকবে। সে নাম্বার নাইন হিসেবে খেলুক বা অন্য কোনো পজেশনে খেলুক।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন