• ফুটবল, অন্যান্য
  • " />

     

    করোনায় প্রথমার্ধের আগেই পণ্ড হলো ম্যাচ

    করোনায় প্রথমার্ধের আগেই পণ্ড হলো ম্যাচ    

    করোনার কারণে খেলা শুরুর আগে ম্যাচ বাতিলের ঘটনা গত ছয় মাসে ফুটবলে অনেক দেখা গেছে, তবে এবার খেলা চলাকালে করোনা আতঙ্কে ম্যাচ বাতিলের ঘটনা দেখা গেল। ইংল্যান্ড এবং স্কটল্যান্ডের অনূর্ধ্ব-১৯ দলের প্রীতি ম্যাচ চলাকালে স্কটল্যান্ডের কোচ বিলি স্টার্কের করোনায় আক্রান্তের খবর আসার পরই ম্যাচটি বাতিল করে দেওয়া হয়।


    ইংল্যান্ড জাতীয় দলের ট্রেনিং সেন্টারে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছিল। ইউয়েফা নেশনস লিগের জন্য ইংল্যান্ডের সিনিয়র খেলোয়াড়রা এখানেই প্রস্তুতি নিয়েছেন। আর সেখানেই বৃহস্পতিবার ইংল্যান্ড এবং স্কটল্যান্ডের যুব দলের ম্যাচের সময় এমন ঘটনা ঘটল।

    এই ম্যাচে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ এর হয়ে লিভারপুলএর হারভি এলিয়ট, ম্যান ইউনাইটেডের তেদেন মেঞ্জি এবং উলভসের ফুলব্যাক লুক মাথেসন অংশ নিয়েছিলেন। ম্যাচটি যখন বাতিল ঘোষণা করা হয়, ইংল্যান্ড তখন ৩-১ গোলে এগিয়ে ছিল।

    স্কটল্যান্ডের কোচ স্টার্কের ম্যাচের আগের দিন করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছিল। তবে ম্যাচের দিন বিকেলে আবারও টেস্ট করা হলে সেটায় পজিটিভ আসে, আর এই রিপোর্টটি ম্যাচ চলাকালে টিম ম্যানেজমেন্টের কাছে পৌঁছায়। তাই তৎক্ষণাৎ ম্যাচটি বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয় দুই দল।