• অন্যান্য খবর
  • " />
    X
    GO11IPL2020

     

    ইস্টবেঙ্গলের কোচ হলেন লিভারপুল কিংবদন্তি ফাওলার

    আইএসএলে এর মধ্যে নাম লিখিয়েছেন বিশ্ব ফুটবলের বেশ কয়েকজন বড় মুখ। এবার পশ্চিমবনের ক্লাব ইস্টবেঙ্গলের ডাগআউটে আসতে যাচ্ছেন আরও একজন বড় নাম। লিভারপুলের কিংবদন্তি রবি ফাওলার দায়িত্ব নিয়েছেন ক্লাবটির কোচ হিসেবে, আইএসএলে ফাওলারের অধীনেই শুরু করতে যাচ্ছে ক্লাবটি।

    ইস্টবেঙ্গলের বেশিরভাগ মালিকানা এখন কিনে নিয়েছে শ্রী সিমেন্ট। তাদের মুখপত্র জানিয়েছে, ফাওলারের সাথে ক্লাবটির চুক্তির মেয়াদ দুই বছর। এরপর সেটি বাড়তে পারে। 

    লিভারপুলের হয়ে লম্বা একটা সময় প্রমিয়ার লিগ মাতিয়েছিলেন ফাওলার। ক্লাবের ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোল তার, অ্যানফিল্ডে তাকে ডাকা হতো 'গড'। প্রিমিয়ার লিগে সব মিলে ফাওলার সপ্তম সর্বোচ্চ গোলদাতা, লিভারপুলের পর খেলেছেন লিডস ইউনাইটেড ও ম্যান সিটিতেও। তার কোচিং ক্যারিয়ার অবশ্য ক্লাব ক্যারিয়ারের মতো এতোটা সমৃদ্ধ নয় থাইল্যান্ডের মোয়াংথং ইউনাইটেডে প্লেয়ার কাম ম্যানেজার হিসেবে হেলেছিলেন, গত বছর তার অধীনে অস্ট্রেলিয়ার এ লিগে চতুর্থ হয় ব্রিসবেন রোর।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন