• অন্যান্য খবর
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনা পজিটিভ হয়েছেন রোনালদিনহো

    করোনা পজিটিভ হয়েছেন ব্রাজিল ও বার্সা গ্রেট রোনালদিনহো। ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় জানিয়েছেন এই খবর। আপাতত কোনো লক্ষণ নেই তার, হোটেলে থেকে চিকিৎসা নিচ্ছেন। 

    ব্রাজিলের বেলো হরিজন্তে শহরে একটা জাদুঘর উদ্বোধন করার কথা ছিল রোনালদিনহোর। সেই উপলক্ষে এসেছিলেন শহরে। কিন্তু অনুষ্ঠানের আগে এক ভিডিও বার্তায় জানান এই খবর, 'আমি গত শনিবার বেলো হরিজন্তে শহরে এসেছি একটা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। এরপর আমার করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। আপাতত আমার কোনো ধরনের সমস্যা নেই। শারীরিকভাবেও ভালো বোধ করছি। অনুষ্ঠানে যোগ দিতে পারছি না, সেজন্য আমি দুঃখিত।'

    এই বছরের মার্চ ও এপ্রিলে বিয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়ে ঢোকার জন্য কারাগারে ছিলেন রোনালদিনহো ও তার ভাই। পরে এক লাখ ডলারের মত জরিমানা দিয়ে ছাড়া পেয়েছিলেন আগস্টে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন