• অন্যান্য খবর
  • " />

     

    ফিফা দ্য বেস্ট হলেন লেভানডফস্কি

    ফিফা দ্য বেস্ট হলেন লেভানডফস্কি    

    ব্যালন ডি অর হয়নি এই বছর, হলে সেটার জন্য তিনি ছিলেন হট ফেবারিট। ইউয়েফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার অবশ্য উঠেছে তার হাতে। এবার বছর শেষে ফিফার রায়েও বর্ষসেরা হলেন রবার্ট লেভানডফস্কি, ২০২০ সালের ফিফা বেস্ট হয়েছেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেরিয়ে লেভানডফস্কির হাতেই উঠেছে এই পুরস্কার। 

    সর্বশেষ মৌসুমটা স্বপ্নের মতোই কেটেছে লেভানডফস্কির। ক্লাবের হয়ে এই মৌসুমে ৪৭ ম্যাচে করেছেন ৫৫ গোল, জিতেছেন বুন্দেসলিগা-চ্যাম্পিয়নস লিগ। এই মৌসুমটাও এখন পর্যন্ত দারুণ কাটছে। এখন পর্যন্ত বুন্দেসলিগায় ১৫ গোল হয়ে গেছে তার, কদিন আগে তৃতীয় ফুটবলার হিসেবে বুন্দেসলিগায় ২৫০ গোলও। 

    বর্ষসেরা কোচ হয়েছেন লিভারপুলের ইয়ুর্গেন ক্লপ। বার্নলির বিপক্ষে গোলের জন্য বর্ষসেরা গোলের পুসকাস পুরস্কার জিতেছেন টটেনহামের সন হিউং মিন। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন