• ফুটবল, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    গ্লোব সকারের রায়ে শতাব্দীর সেরা ফুটবলার রোনালদো, সেরা কোচ গার্দিওলা


     

    গ্লোব সকার অ্যাওয়ার্ডের শতাব্দীসেরা ফুটবলার হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, আর শতাব্দীর সেরা কোচ নির্বাচিত হয়েছেন পেপ গার্দিওলা।

    কাল দুবাইতে এক অনুষ্ঠানে রোনালদো নিজেই এই পুরস্কারটা নিয়েছেন। তবে গার্দিওলা ছিলেন না এই অনুষ্ঠানে, ভিডিও বার্তার মাধ্যমে জানিয়েছেন নিজের প্রতিক্রিয়া। ২০০১-২০২০ সালের মধ্যে ফুটবলারদের পারফরম্যান্সকে বিবেচনায় নিয়ে এই পুরস্কার দেওয়া হয়েছে ভোটাভুটির পর। দ্বিতীয় হয়েছেন লিওনেল মেসি, আর শতাব্দীর তৃতীয় সেরা হয়েছেন লিভারপুলের মো সালাহ।

    পুরস্কার জয়ের পর রোনালদো জানিয়েছেন নিজের উচ্ছ্বাসের কথা, ‘এর চেয়ে বেশি খুশি হতে পারতাম না। পেশাদার কযারিয়ারের ২০ বছরে পা দিচ্ছি আমি, এই সময় এই পুরস্কার আমার জন্য অনেক আনন্দ ও সম্মানের।’

    তবে এই বছরের বর্ষসেরা পুরস্কারটা মেসি-রোনালদো পাননি, সেটা উঠেছে ফিফা দ্য বেস্ট রবার্ট লেভানডফস্কির হাতে। বছরের সেরা কোচের পুরস্কার পেয়েছেন বায়ার্নের হান্সি ফ্লিক।  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন