• অন্যান্য
  • " />

     

    রমজান উপলক্ষে বাংলাদেশে আসতে যাচ্ছে ওজিলের অনুদান

    রমজান উপলক্ষে বাংলাদেশে আসতে যাচ্ছে ওজিলের অনুদান    

    বরাবরই মানবতার সেবায় নিযুক্ত মেসুত ওজিল এবার পবিত্র রমজান মাসে আরও একটি মহানুভবতার দৃষ্টান্ত স্থাপন করলেন। দাতব্য কর্মকাণ্ডে সক্রিয় এই ফুটবলারের অনুদান এবার আসছে বাংলাদেশে। 

    তুরস্কের সংবাদ সংস্থা আন্দালু নিউজ এজেন্সির বরাতে জানা যায়, মেসুত ওজিল পবিত্র রমজান উপলক্ষে তুরস্ক রেড ক্রিসেন্টে বড় অংকের অনুদান (প্রায় ১ লাখ ২০ হাজার ডলার) দিয়েছেন। এখান থেকে বাংলাদেশে অবস্থিত রোহিঙ্গা মুসলিম ক্যাম্পের শরণার্থীদের কাছে পৌঁছে দেওয়া হবে ৭৫০টি খাদ্যের পার্সেল। এছাড়াও এই অনুদান থেকে তুরস্কের অভাবীদের মাঝে বিলিয়ে দেওয়া হবে ২৮০০ পার্সেল আর ইন্দোনেশিয়ায় যাবে ১০০০ পার্সেল।

    এছাড়াও পুরো রমজান মাসজুড়ে সিরিয়ার ইদলিব ও সোমালিয়ার রাজধানী মোগাদিশুতে এতিম শিশুদের জন্য ইফতারের ব্যবস্থা করা হবে ওজিলের এই অনুদান থেকে। রেড ক্রিসেন্টের দেওয়া এই বিবৃতিতে ড. কেরেম কিনিক বলেছেন, “যে মহানুভব ওজিলকে দেখে আমরা অভ্যস্ত তার ব্যতিক্রম ঘটেনি এবারও। পবিত্র মাসে পৃথিবীজুড়ে হাজারও অনাথ শিশু আর গরিব মানুষদের এই দুর্যোগের মাঝে আহারের ব্যবস্থা করেছেন ওজিল।” 

    ওজিলের এই উদারতা এবার হাসি ফোটাতে চলেছে বাংলাদেশে ঠাঁই খুঁজে নেওয়া অসহায় রোহিঙ্গাদের মলিন মুখগুলোতেও।  


    আরও দেখুন: ওজিল বনাম চীন: বিরোধিতার মূলে যখন ধর্ম 


     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন