• আইপিএল ২০২১
  • " />

     

    আইপিএলে করোনা: এবার পজিটিভ চেন্নাইয়ের তিনজন

    আইপিএলে করোনা: এবার পজিটিভ চেন্নাইয়ের তিনজন    

    কোভিড-১৯ হয়েছেন চেন্নাই সুপার কিংসের তিনজন সদস্য। বোলিং কোচ লক্ষিপতি বালাজি, সিইও কাসি ভিশ্বনাথন ও একজন বাস-ক্লিনারের পজিটিভ এসেছে সর্বশেষ টেস্টে। তবে দলের বাকি সদস্যদের এসেছে নেগেটিভ। 

    শনিবার মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ম্যাচে ডাগ-আউটে ছিলেন সাবেক ভারতীয় পেসার বালাজি। সোমবার টেস্টে পজিটিভ এসেছে তার বাকি দুজনের সঙ্গে। ৫ মে রাজস্থানের বিপক্ষে পরবর্তী ম্যাচ চেন্নাইয়ের।

    ফলে করোনাভাইরাস আঘাত করলো আইপিএলের দ্বিতীয় দলকে, এর আগে কলকাতা নাইট রাইডার্সের দুজন ক্রিকেটার- বরুন চক্রবর্তি ও সন্দিপ ওয়ারিয়েরের কোভিড-১৯ পজিটিভ এসেছে। যার প্রেক্ষিতে স্থগিত হয়ে গেছে কলকাতা-ব্যাঙ্গালোরের ম্যাচ। 

    আইপিএল এবার হচ্ছে ক্যারাভান স্টাইলে, ফলে একইসঙ্গে খেলা হচ্ছে দুটি ভেন্যুতে। এখন চলছে দিল্লি ও আহমেদাবাদ লেগের খেলা। চেন্নাই আছে দিল্লিতে। করোনাভাইরাস মহামারিতে ভারতে সংক্রমণ প্রতিদিনই রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে। দিল্লি সবচেয়ে ক্ষতিগ্রস্ত অঞ্চলের একটি। তবে এ মৌসুমে এদিনই প্রথম আইপিএলের বায়ো-সিকিউর বলয়ে পাওয়া গেল কোভিড-১৯ পজিটিভ কেস। 

    এরই মাঝে আইপিএল ছেড়ে গেছেন ভারত ও বাইরের দেশের বেশ কয়েকজন ক্রিকেটার, অফিশিয়াল। অস্ট্রেলিয়ার অ্যাডাম জ্যাম্পা, কেন রিচার্ডসন, ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোনরা চলে গেছেন নিজ নিজ দেশে। রবি আশ্বিন অনির্দিষ্টকালের জন্য বায়ো-সিকিউর বলয় ছেড়েছেন তার পরিবারের সদস্য পজিটিভ হওয়াতে। একই কারণে গেছেন আম্পায়ার নিতিন মেননও।