• আইপিএল ২০২১
  • " />

     

    দেশে ফিরেছেন সাকিব-মোস্তাফিজ

    দেশে ফিরেছেন সাকিব-মোস্তাফিজ    

    ভারত থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। আহমেদাবাদ থেকে নিরাপদে ঢাকা এসে পৌঁছেছেন তারা, নিজেদের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে সাকিবের দল কলকাতা। 

    আইপিএল স্থগিত হওয়ার পর ভারতের সঙ্গে আকাশপথে যোগাযোগ বন্ধ থাকলেও বিশেষ ব্যবস্থায় দেশে ফিরেছেন তারা।


    “কলকাতার বিদেশী ক্রিকেটারদের ভ্রমণ আপডেট: ধন্যবাদ সাকিব আল হাসান, অনেক খুশি যে তুমি আহমেদাবাদ থেকে নিরাপদে ঢাকা পৌঁছে গেছো বাংলাদেশ সতীর্থ মোস্তাফিজুর রহমানের সঙ্গে। নিরাপদে থাকো, এবং শীঘ্রই দেখা হবে”, লিখেছে কলকাতা। এরপর বাংলায় “ভাল থেকো”ও লেখা হয়েছে সে পোস্টে। 

    পরে নিজের সোশ্যাল মিডিয়াতেও দেশে ফেরার খবর জানিয়েছেন মোস্তাফিজ। তার ও সাকিবের ফ্র্যাঞ্চাইজি রাজস্থান ও কলকাতার সঙ্গে দেশে ফেরার ব্যাপারে ব্যবস্থা করে দেওয়াতে তিনি ধন্যবাদ জানিয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়কেও। 
     


    বিশেষ ব্যবস্থায় দেশে ফিরলেও কোয়ারেন্টিনের ক্ষেত্রে কোনো ব্যতিক্রম হবে না তাদের ক্ষেত্রে। বাংলাদেশে এসে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের, জানিয়েছিল ক্রিকবাজ। 

    ফলে কোয়ারেন্টিন শেষে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে ২০ তারিখ হয়ে যাবে তাদের। ২৩ মে থেকে মিরপুরে শুরু হওয়ার কথা আছে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ, যেটির প্রাথমিক স্কোয়াডে আছেন দুজন। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন