• অন্যান্য
  • " />

     

    জার্মানির ইউরো স্কোয়াডে ফিরলেন মুলার-হামেলস

    জার্মানির ইউরো স্কোয়াডে ফিরলেন মুলার-হামেলস    

    ২০১৮ বিশ্বকাপে জার্মানির বিপর্যয়ের পর বাদ পড়েছিলেন তারা। এরপর ম্যাট হামেলস ও থমাস মুলার জাতীয় দলের জার্সি গায়ে খেলেননি। তবে ইউরোর আগে তাদের আবার ডাকলেন জোয়াখিম লো। তিন বছর পর আবার জার্মানির হয়ে খেলবেন এই দুজন। 

    হামেলস ও মুলার, দুজনেই জাতীয় দলের হয়ে খেলেছেন দীর্ঘদিন ধরে। ২০১৪ সালে বিশ্বকাপজয়ী দলের অবিচ্ছেদ্য অংশ ছিলেন দুজন। তবে ২০১৮ সালে জার্মানির ভরাডুবির পর তারা ব্রাত্য ছিলেন। এই দুজন ফিরলেও অবশ্য জায়গা হয়নি বোয়াটেংয়ের। নতুনদের মধ্যে ডাক পেয়েছেন বায়ার্ন মিডফিল্ডার জামাল মুসাইলা। 

    গোলরক্ষক: বার্ন্ড লেনো, ম্যানুয়েল নয়্যার, কেভিন ট্র্যাপ 
    ডিফেন্ডার: ম্যাথিয়াস গিন্টার, রবিন গসেন্স, ক্রিশ্চিয়ান গুন্টার, মার্সেল হালস্টেনবার্গ, ম্যাট হামেলস, লুক ক্লস্টারম্যান, রবিন কচ, আন্টনিও রুদিগার, নিক্লাস সুলে 
    মিডফিল্ডারঃ এমরে চান, লিওন গোরেৎজকা, ইলকে গুন্ডোগান, জনাস হফম্যান, জশুয়া কিমিখ, টনি ক্রুস, জামাল মুসিয়ালা, ফ্লোরিয়ান নেউহাউস ।
    ফরোয়ার্ডঃ লেরয় সানে, কেভিন ভোলান্ড, টিমো ভের্নার, থমাস মুলার, সার্জ গ্যানাব্রি,  কাই হ্যাভার্টজ

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন