• কোপা আমেরিকা ২০২১
  • " />

     

    কোপা আমেরিকার আর্জেন্টিনা দলে নেই ওকাম্পোস, ফয়েথ, দিবালা

    কোপা আমেরিকার আর্জেন্টিনা দলে নেই ওকাম্পোস, ফয়েথ, দিবালা    

    কোপা আমেরিকার জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। ২৮ জনের দলে জায়া পাননি সেভিয়ার লুকাস ওকাম্পোস, ভিয়ারিয়ালের হিয়ান ফয়থ ও জুভেন্টাসের পাউলো দিবালা। জায়গা পেয়েছেন এখনো কোভিড থেকে পুরোপুরি সেরে না ওঠা গোলরক্ষক ফ্রাংকো আরমানি। 

    কদিন আগেই চিলির বিপক্ষে বাছাইপর্বের ম্যাচে মাঠে নেমেছিলেন ওকাম্পোস। যদিও তাকে পুরো ম্যাচ খেলাননি কোচ লিওনেল স্কালোনি। ফয়েথ চিলির সঙ্গে প্রথম একাদশে থাকার পর সর্বশেষ কলম্বিয়ার বিওক্ষে ম্যাচে নেমেছিলেন শেষ দিকে। তার ভুল থেকেই শেষ মুহূর্তে গোল খেয়েছে আর্জেন্টিনা। এবার তাকে রাখা হয়নি দলে। দিবালা অবশ্য গত মৌসুম বেঞ্চেই কাটিয়েছেন বেশি, গত কিছুদিনেও খেলেননি জাতীয় দলে। এবারও উপেক্ষিত থেকে গেলেন কোপায়।



     আরমানি কোভিড আক্রান্ত হয়ে গত দুই ম্যাচে দলের বাইরে ছিলেন। কিন্তু তাকে কোপায় রেখেছেন কোচ, সবশুদ্ধ রাখা হয়েছে চার জন গোলরক্ষককে। 

    গোলরক্ষক

    এমি মার্টিনেজ, ফ্রাংকো আরমানি, অগাস্টিন মার্চেসিন, হুয়ান মুসো 

    ডিফেন্ডার 

    গঞ্জালো মন্টিয়েল, নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজ্জেলা, মার্টিনেজ কোয়ার্তা, লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস তালিয়াফিকো, মার্কোস আকুনা, নাহুয়েল মলিনা 

    মিডফিল্ড 

    লিয়ান্দ্রো পারেদেস, আনহেল ডি মারিয়া, গুইদো রদ্রিগেজ, জিওভান্নি লে সলসো, নিকোলাস গঞ্জালেজ, এজেকিয়েল প্যালাসিওস, রদ্রিগো দে পল, আলেহান্দ্রো পাপু গোমেজ, আনহেল কোরেয়া, নিকোলাস ডমিঙ্গেজ

    ফরোয়ার্ড

    লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, লাউতারো মার্টিনেজ, হোয়াকেন কোরেয়া, লুকাস আলারিও

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন