• ফিফা বিশ্বকাপ ২০২২
  • " />

     

    কোরিয়ার বিপক্ষে নাও খেলতে পারেন রোনালদো

    কোরিয়ার বিপক্ষে নাও খেলতে পারেন রোনালদো    

    পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস জানিয়েছেন, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে গ্রুপের সর্বশেষ ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো থাকবেন কি না, তা নিশ্চিত নয়। বুধবার দলীয় ট্রেনিংয়ে যোগ দেননি রোনালদো। 

    তবে ইনজুরি বা অন্য কোনো কারণে নয়, সেদিন ব্যক্তিগত ফিটনেস নিয়ে কাজ করেছেন রোনালদো। গ্রুপের প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে শেষ ষোলো নিশ্চিত করে ফেলেছে পর্তুগাল। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে পরবর্তী ম্যাচে ড্র করলেই গ্রুপসেরা হয়ে পরের পর্বে যাবে তারা। ফার্নান্দো সান্তোস তাই এই ম্যাচে দলের মূল তারকাকে বিশ্রাম দিতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন। 

    বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে সান্তোস বলেন, “তার (রোনালদোর) খেলার সম্ভাবনা ৫০-৫০। দেখা যাক।

    “সে আজ প্র্যাকটিস করবে কি না, করলে কীভাবে করবে, তার উপর নির্ভর করবে আমার সিদ্ধান্ত। সে না থাকলে কী করব, তা নিয়েও পরিকল্পনা সাজানো আছে।” 

    সান্তোস আরও জানিয়েছেন উরুগুয়ের বিপক্ষে ম্যাচে ইনজুরড হওয়া নুনো মেন্ডেস আর খেলতে পারবেন না বিশ্বকাপে। ওটাভিও ও দানিলো পেরেইরার পর পর্তুগাল দলে তৃতীয় ইনজুরির ছোবল এটি। তাই স্বাভাবিকভাবেই স্কোয়াড রোটেট করার কথা ভাবছেন সান্তোস। 

    "খেলোয়াড়ের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। এরইমধ্যে তিনজন খেলোয়াড়কে হারিয়েছি আমি। এখন দেখা যাক অন্যরা কী করে,” বলেন সান্তোস।