• ফিফা বিশ্বকাপ ২০২২
  • " />

     

    রোনালদোকে 'অপমান' করেছেন কোরিয়ার ফুটবলার!

    রোনালদোকে 'অপমান' করেছেন কোরিয়ার ফুটবলার!    

    দক্ষিণ অরিয়া-পর্তুগাল ম্যাচের সময় ক্রিশ্চিয়ানো রোনালদোকে অপমান করেছেন দক্ষিণ কোরিয়ার ফুটবলার চো গুয়ে সং, দাবি পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোসের। রোনালদোও সেরকম আভাস দিয়েছেন, যদিও কোরিয়ার পক্ষ থেকে কেউ কিছু বলেননি। 

    ঘটনা কোরিয়ার সাথে পর্তুগালের ম্যাচের ৬৫ মিনিটে। ম্যাচ তখনো সমতায়, রোনালদোকে উঠিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিলেন ফার্নান্দো সান্তোস। উঠে যাওয়ার সময় রোনালদোর অভিব্যক্তি বলে দিচ্ছিল, কোনো একটা সমস্যা হয়েছে। ধারণা করা হচ্ছিল, কোচ তাকে উঠিয়ে নেওয়ায় হয়তো সেটা নিতে পারেননি। কিন্তু পরে পর্তুগাল কোচ বলেছেন, দক্ষিণ কোরিয়ার গুয়ে সং এর কহায় কিছুটা ক্ষিপ্ত হয়েছিলেন রোনালদো। 

    সান্তোসের দাবি, 'রোনালদোকে ওই খেলোয়াড় চলে যেতে বলছিল, সেজন্য ও ক্ষিপ্ত হয়েছে। সবাই এটা দেখেছে মাঠে। আমি ঘটনাটা দেখেছি এবং আমার মনে কোনো সংশয় নেই কী হয়েছে ওখানে। পেপের অভিব্যক্তি দেখলেও আপনি বুঝতে পারবেন আসলে কী হয়েছে।'

    কিন্তু রোনালদোকে ঠিক কী বলেছিলেন সং? রোনালদো পরে বলেছেন, তিনি সময় নষ্ট করছেন উল্লেখ করে সং তাকে আক্রমণাত্মক কিছু বলেছেন। তবে শরীরী ভাষায় সেই আগ্রাসন ছিল না। তবে রোনালদো তাকে চুপ থাকতে বলেন। ব্যাপারটা না বাড়িয়ে মাঠ ছেড়ে যান। তবে রোনালদোর অভিব্যক্তি বলছিল, সহজভাবে সেটা নিতে পারেননি। 

    সং এ নিয়ে কিছু বলেননি। তবে কোরিয়ার হুয়াং বলেছেন, ঘটনাটা তার চোখে পড়েনি। ওই সময় তারা সবাই ক্লান্ত ছিলেন।