• কোপা আমেরিকা
  • " />

     

    ভিনিসিয়াসকে কার্ড দেখানোয় চটেছেন ডরিভাল জুনিয়র

    ভিনিসিয়াসকে কার্ড দেখানোয় চটেছেন ডরিভাল জুনিয়র    

    টানা তিন জয়ে শীর্ষে থেকে শেষ করা উড়তে থাকা উরুগুয়েকে কোয়ার্টার ফাইনালেই পেয়ে যাচ্ছে ব্রাজিল। গ্রুপ চ্যাম্পিয়ন না হতে পেরে শক্ত প্রতিপক্ষের সম্মুখীন হতে তো হচ্ছেই, সেই সাথে ব্রাজিল পেয়েছে আরেক দুঃসংবাদ। কলম্বিয়ার সাথে ড্র করা ম্যাচে আরও একটি হলুদ কার্ড দেখায় উরুগুয়ের বিপক্ষে নামতে পারবেন না ভিনিসিয়াস জুনিয়র। আর তাতেই বেজায় চটেছেন ব্রাজিল কোচ ডরিভাল জুনিয়র, তবে নিজের খেলোয়াড়ের ওপর নয়, রেফারির ওপর।

    সিদ্ধান্তটা মানেতেই পারছেন না ডরিভাল জুনিয়র, "খুবই অদ্ভুত ছিল কার্ড দেখানোটা। ম্যাচেরই প্রথম ফাউল ছিল ওটা!" এতো আগে এরকম একটা সংযোগের জন্য হলুদ কার্ড কেন একজন রেফারি দেখাবেন সেটা নিয়েই তার আক্ষেপ, " দেখেন ম্যাচের প্রথম একটা বলার মত সংযোগ ওইটা, তাও আমি বলব সেটা ইচ্ছাকৃত না। আর ওটাতেই কি না তাকে কার্ড দেখিয়ে দিল! যা কিছু ঘটে গেল বড়ই অদ্ভুত লাগল আমার।"

    তবে ভাগ্যকে মেনে নিচ্ছেন তিনি। নেইমারকে ছাড়া তাদের এতো বড় একটা আসরে খেলতে হচ্ছে। ভিনিকে ছাড়াও ব্রাজিল তাই মানিয়ে নিবে আশা কোচের, "ব্রাজিলকে অনেকবারই তাদের বড় খেলোয়াড়দের ছাড়া খেলতে হয়েছে। এবার হয়ত ভিনি থাকছে না। তবে কষ্ট হলেও আমরা এবারও পারব আশা করি।"

    কলম্বিয়ার বিপক্ষে ড্র করে গ্রুপে দ্বিতীয় হয়েছে ব্রাজিল। উরুগুয়ের বিপক্ষে ভিনির না থাকায় দুই দিক দিয়েই কাজটা কঠিন হয়ে গিয়েছে তাদের জন্য।