• ইউরো
  • " />
    X
    GO11IPL2020

     

    রোনালদোর নামে বিমানবন্দর

    ব্যক্তিগত ক্যারিয়ারে অর্জনের পাল্লাটা ভারী ছিলই, এবার দেশের হয়ে জিতে গেছেন প্রথম বড় শিরোপা। কেবল তো তাঁরই প্রথম নয়, খোদ পর্তুগালের জন্যই যে শিরোপাটা প্রথম। দেশের সর্বকালের সেরা কিংবদন্তী হওয়ার পথে এগিয়ে গেছেন আরও এক ধাপ। স্বীকৃতটাও তাই রোনালদো পাচ্ছেন বেশ মোটা দাগেই। সে ধারাবাহিকতায় পর্তুগালের একটি বিমানবন্দরের নামকরণ হতে যাচ্ছে তাঁর নামে। পর্তুগালের অন্তর্গত স্বায়ত্তশাসিত অঞ্চল মাদেইরার প্রেসিডেন্ট আজ এ ঘোষণা দিয়েছেন।

     

     

    গতকাল শুক্রবার ঘোষণাটি দেয়ার সময় অঞ্চলটির প্রধান সে অঞ্চলে রোনালদোর কল্যাণে আসা সম্মানের স্বীকৃতিস্বরূপ এ উদ্যোগ গ্রহণের কথা জানান। এর আগে গত বৃহস্পতিবার স্থানীয় সরকারের এক নির্বাহী সভায় প্রস্তাবটি অনুমোদন করা হয়।

     

    এদিকে আজ সকালে মাদেইরার রাজধানী ফুনচালে তাঁর নামে চালু হওয়া একটি রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন রোনালদো। পেস্তানা গ্রুপের সাথে পর্তুগিজ তারকার যৌথ উদ্যোগে পেস্তানা সিআরসেভেন নামের বিলাসবহুল হোটেলটি পর্যায়ক্রমে লিসবন, মাদ্রিদ ও নিউইয়র্কে চালুর পরিকল্পনা রয়েছে উদ্যোক্তাদের।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন