• লা লিগা
  • " />

     

    নববর্ষের শুভেচ্ছায় সেই ম্যাচকে মনে করালেন ক্রুস

    নববর্ষের শুভেচ্ছায় সেই ম্যাচকে মনে করালেন ক্রুস    

    দারুণ একটা বছর কাটিয়েছেন রিয়াল মাদ্রিদের সাথে। গতরাতে টুইটারে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন টনি ক্রুস। কিন্তু সেই শুভেচ্ছা বার্তা রীতিমত ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। কী ছিল সেই টুইটে? 

    ভক্তদের ২০১৭ সালের জন্য শুভকামনা জানানো ক্রুস ১ ও ৭ সংখ্যার পরিবর্তে ব্যবহার করেছেন ব্রাজিল ও জার্মানির পতাকা। প্রচ্ছন্নভাবে মনে করিয়ে দিয়েছেন ২০১৪ বিশ্বকাপ সেমিফাইনালের স্কোরলাইনকে। বেলো হরিজন্তে স্টেডিয়ামের সেই ম্যাচে স্বাগতিক ব্রাজিলকে ৭-১ গোলের বিশাল ব্যবধানে বিধ্বস্ত করেছিল বর্তমান বিশ্বসেরারা। সে ম্যাচে ক্রুস নিজে করেছিলেন দু গোল, সাথে মুলারের উদ্বোধনী গোলের ক্রসটাও ছিল তাঁরই করা। ফিফার প্যানেলের রায়ে ম্যাচসেরাও হয়েছিলেন সাবেক বায়ার্ন মিডফিল্ডার।

     

    রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান দুই সতীর্থ মার্সেলো আর ক্যাসেমিরোর কেমন লেগেছে এই টুইট দেখে? ক্যাসেমিরো সেবার স্কোয়াডে না থাকলেও ছিলেন মার্সেলো। ডাই-ম্যান-শ্যাফটদের সাথে পুরো ৯০ মিনিটও খেলেছেন। কিন্তু আড়াই বছর আগের 'মিনেইরাজো'-কে মনে করিয়ে দেওয়া টুইট ভালো না লাগারই কথা। নিজের অ্যাকাউন্ট থেকে করা নববর্ষের শুভেচ্ছায় সরাসরি কিছু না বললেও নতুন বছরে সবাইকে সম্মান দিয়ে চলার অনুরোধ করেছেন মাদ্রিদ ডিফেন্ডার। ইঙ্গিতটা হয়ত রিয়াল সতীর্থের দিকেই। 

    পর্তুগিজ ভাষায় করা টুইটের ভাষান্তর করলে যা দাঁড়াচ্ছেঃ "সবাইকে নববর্ষের শুভেচ্ছা। নতুন বছরে সবার সুস্বাস্থ্য কামনা করছি। সবাইকে সবসময় সম্মান দিয়ে চলুন।" পরে আবার টুইট করেছেন ক্রুস। ছোট্ট একটা রসিকতা করে এত মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পেরে নাকি বেশ মজা পেয়েছেন। এরপর আবার সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।