• লা লিগা
  • " />

     

    কুতিনহোর ব্যাপারে আশাবাদী বার্সা

    কুতিনহোর ব্যাপারে আশাবাদী বার্সা    

    কুতিনহোর ব্যাপারে আশাবাদী বার্সা

    নেইমারের দলবদল নাটক শেষ হয়নি এখনও। তবে এরই মাঝে নতুন আরেক ব্রাজিলিয়ানের দিকে চোখ পড়েছে বার্সেলোনার। ফিলিপে কুতিনহোর জন্য প্রায় ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও নাকি পাঠায়েছে তাড়া। এমনটা বলছে স্প্যানিশ গণমাধ্যম।

    সেই প্রস্তাবে লিভারপুলের সাড়া না মিললেও স্কাই স্পোর্টস বলছে দ্বিতীয় দফায় ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠাতে চায় বার্সা। একই সূত্র আরও জানাচ্ছে, নতুন দামে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে দলে ভেড়ানোর ব্যাপারে বেশ আশাবাদী কাতালানরা। 

    গুঞ্জন আছে নেইমারকে দলে রাখতেই আরেকজন ব্রাজিলিয়ান কিনতে চাইছে বার্সা। আবার এর উল্টো খবরও আছে। নেইমার চলে গেলে তাঁর জায়গায় বার্সার পছন্দ কুতিনহো! বার্সা চাইলেও লিভারপুল অবশ্য নিজেদের নাম্বার টেনকে কিছুতেই অন্য কারও কাছে বিক্রি করতে রাজি নয়। তবে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব লিভারপুলের নাকচ করার সুযোগ কম বলেও জানাচ্ছে স্কাই স্পোর্টস।

     এভারটন ছাড়ছেন রস বার্কলি


    এভারটন ম্যানেজার রোনাল্ড কোমেন নিজেই জানিয়েছেন রস বার্কলি নতুন চ্যালেঞ্জ খুঁজছেন। এই মৌসুমেই এভারটন ছেড়ে যাবেন এই মিডফিল্ডার। টটেনহাম অনেকদিন ধরেই আগ্রহ দেখিয়ে আসছিল তাঁর ব্যাপারে।

    পেরিসিচকে ছাড়তে চান না স্পেলেত্তি

    ইন্টার মিলান থেকে ইভান পেরিসিচকে ম্যানচেস্টার ইউনাইটেডে নিয়ে আসতে ভালোই কাঠ খড় পোড়াতে হচ্ছে মরিনহোকে। কয়েক দফা দরদামের পর এবার ইন্টার ম্যানেজার স্পেলেত্তি জানিয়েছেন ক্রোয়েশিয়ান উইঙ্গারকে ছাড়তে চান না তিনি। "সে দলের জন্য গুরুত্বপূর্ন খেলোয়াড়। আমি তাঁকে রাখতে চাই। কিন্তু যদি কেউ বড় প্রস্তাব দেয় তাহলে আমরা সে ব্যাপারে ভেবে দেখতে রাজি আছি"- ঝানু ব্যবসায়ীর মতো নিজের মতামতটা জানিয়ে দিয়েছেন স্পেলেত্তি। তাঁর কথায় ইউনাইটেড একটি ইঙ্গিতই খুঁজে পেতে পারে। পেরিসিচের জন্য ইন্টারের প্রস্তাবনা অনুযায়ী ৫০ মিলিয়ন ইউরো বিড করা!


    'লেমার বিক্রির জন্য নয়'

    মোনাকো থেকে থমাস লেমারকে আর্সেনালে আনতে আর্সেন ওয়েঙ্গার নতুন রেকর্ড গড়তেও প্রস্তুত আছেন। এমন গুজব শোনা যাচ্ছে বহুদিন ধরেই। তবে নতুন খবর হল মোনাকো সভাপতি নিজেই এবার আগ বাড়িয়ে জানিয়েছেন লেমারকে তাঁরা মোনাকেই রেখে দিতে চান। লেমারের সাথে অবশ্য ফাবিনহোর নামও উল্লেখ করেছেন তিনি। "থমাস লেমার ও ফাবিনহো আমাদের দলের খেলোয়াড়। নতুন মৌসুমেও তাঁদের প্রয়োজনীয়তা আছে। তাঁদের কেউই বিক্রির জন্য নয়"।

    ইউনাইটেড নয়, মিলানকেই নতুন ঠিকানা মানছেন সানচেজ

    গতকাল রেনাটো সানচেজের ব্যাপারে আগ্রহী ক্লাবের তালিকায় ম্যানচেস্টার ইউনাইটেডের নাম বলেছিলেন কার্লো আনচেলত্তি। তবে বায়ার্ন মিউনিখের রেনাটো সানচেজ চাইছেন ইতালিতেই নতুন ঠিকানা গড়তে। "আমি এখানে (বায়ার্নে) খুব একটা খেলার সুযোগ পাই না। তবে এসি মিলানে আমার মনে হয় আমি নতুন কিছু করতে পারব"। সানচেজ নিজেই জানিয়েছেন এমন কথা!