• ফুটবল

কাভানিকে বিক্রি করে দিতে বলেছেন নেইমার!

পোস্টটি ২০৭৮১ বার পঠিত হয়েছে

পেনাল্টি নিয়ে ‘দ্বন্দ্বের’ পর দলের কোচ বলেছিলেন ভুল বোঝাবুঝিটা নিজেদের মাঝেই মিটমাট করতে। তবে মনে হচ্ছে না নেইমার-কাভানির মনোমালিন্য খুব অল্পতেই দূর হবে। গুঞ্জন উঠেছে, লিঁওর বিপক্ষে ম্যাচে ওই ঘটনার পর নেইমার নাকি পিএসজি কর্তৃপক্ষকে বলেছেন, তারা যেন কাভানিকে বিক্রি করে দেয়!

কাভানির পেনাল্টি নেওয়ার আগ মুহূর্তে তার থেকে বল নিয়ে শট নিতে চেয়েছিলেন নেইমার। কিন্তু নেইমারকে বল না দিয়ে পেনাল্টি নিজেই নিয়েছেন কাভানি, যদিও গোল করতে পারেননি। পেনাল্টি নিতে না পারায় নেইমারের মুখে হতাশার ছাপ ছিল স্পষ্ট। এর আগে অবশ্য কাভানিকে বল না দিয়ে নেইমারকেই কিক নিতে দিয়েছিলেন ব্রাজিল সতীর্থ আলভেজ। ফরাসি পত্রিকা লা ইকুইপ বলছে, ম্যাচের পর ড্রেসিংরুমে নাকি নেইমার ও কাভানির মাঝে বেশ কথা কাটাকাটি হয়েছে। শেষ পর্যন্ত সতীর্থরাই তাদের দুজনের ‘তর্ক’ থামিয়েছেন।

কেনো নেইমারকে পেনাল্টিটা দিতে চাননি কাভানি, এ নিয়ে কথা হয়েছে অনেক। ধারনা করা হচ্ছে, সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে এগিয়ে থাকতেই এমনটা করেছেন কাভানি।

 

 

এদিকে স্প্যানিশ পত্রিকা ‘স্পোর্টস’ বলছে, নেইমার চান না কাভানি পিএসজিতে থাকুক, “নেইমার এরই মাঝে পিএসজি সভাপতি নাসির আল খালিফির সাথে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, কাভানির সাথে কিছুতেই পড়ছে না তার।”