• লা লিগা
  • " />

     

    'সবচেয়ে বড় ভক্তের' পাশেই রোনালদো

    হলিউডের বিখ্যাত গোল সিনেমার মতোই সান্তিয়াগো ফ্লোরেস বেড়ে উঠছিলেন মেক্সিকোতে। সেই সিনেমার মূল চরিত্র সান্তিয়াগো মুনিয়েজ শেষে যোগ দিয়েছিলেন রিয়াল মাদ্রিদে। ছোট্ট সান্তিয়াগোও হয়ত স্বপ্ন দেখেছিলেন এমন কিছুরই। ছোটবেলা থেকেই রিয়াল সমর্থক সান্তিয়াগোর সেই স্বপ্ন মিলিয়ে গেছে আকস্মিক ভূমিকম্পে।

    গত সপ্তাহে মেক্সিকোতে ঘটে যাওয়া ৭.১ মাত্রার ভূমিকম্প নাড়িয়ে দিয়েছে ফুটবলকেও। মেক্সিকোর ফুটবলার হাভিয়ের হার্নান্দেজসহ প্রায় সব ফুটবলারই এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন নিজ দেশের। ইউরোপের সব নাম করা ক্লাবও শোক প্রকাশ করে ঘোষণা দিয়েছে পাশে থাকার। তাদের মধ্যে কিছুটা আলাদা ক্রিস্টিয়ানো রোনালদো। টুইটারে ছবি পোস্ট করে ভূমিকম্পে নিহত শিশুর পরিবারের সাথে একাত্মতা জানিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা।

    দুর্ঘটনায় নিহত অনেকের মধ্যে ছিল সান্তিয়াগো ফ্লোরেস নামে স্কুল পড়ুয়া এক শিশু। ভূমিকম্পের সময় স্কুলেই ছিল সে। এই ঘটনার কয়েকদিন পর তার পরিবার রোনালদোর কাছে চিঠি লিখে পাঠায়। সান্তিয়াগো যে রোনালদোর অনেক বড় ভক্ত ছিল সে কথাই উল্লেখ ছিল সেই চিঠিতে। 
       

    রোনালদো আসলে টুইট করে সেই চিঠির জবাবটাই দিয়েছেন। সান্তিয়াগোকে স্মরণ করে নিজের জার্সিতে 'আমার সবচেয়ে বড় ভক্তের জন্য' লিখে পোস্ট করেছেন ছবি। লিখেছেন, 'এই দুঃসময়ে সান্তিয়াগো সহ বাকিসব ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য আমার ভালোবাসা ও শ্রদ্ধা।'

    মেক্সিকোর জন্য রিয়ালের প্রতিবেশি অ্যাটলেটিকো মাদ্রিদও ৫০ হাজার ইউরো সাহায্য করার ঘোষণা দিয়েছে।  
                

    En este momento de dolor, envío a la familia de Santiago y a todas las familias que han perdido sus seres queridos un enorme abrazo. pic.twitter.com/odD28aFPfv

    — Cristiano Ronaldo (@Cristiano) September 24, 2017

     

     

     


          

     

     

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন