• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    লাল কার্ড দেখানোটা অন্যায়, বলেছেন নেইমার

    লাল কার্ড দেখানোটা অন্যায়, বলেছেন নেইমার    

     

    দুই মিনিটের ব্যবধানে দুবার হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছেন। লুকাস অকাম্পাসকে ধাক্কা দেওয়ার দায়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠের বাইরে যেতে হয়েছে নেইমারকে। নেইমারকে ছাড়াই শেষ পর্যন্ত মার্শেইয়ের সাথে ২-২ গোলে ড্র করেছে পিএসজি। পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলছেন, কার্ড দেখার মতো কিছু করেননি তিনি।

     

    ৮৫ মিনিটে প্রথম হলুদ কার্ড দেখেছিলেন নেইমার। এর দুই মিনিট পরই অকাম্পাসকে ধাক্কা দেওয়ায় দ্বিতীয় হলুদ কার্ড দেখেন। দ্বিতীয় হলুদ কার্ড দেখার আগে অবশ্য ফাউলের শিকার হয়েছিলেন নেইমার নিজেই। নেইমারকে ফাউল করেন অকাম্পাস, এরপর মেজাজটা ধরে রাখতে পারেননি; উঠে ধাক্কা মেরে বসেন অকাম্পাসকেই। পরে দুজনকেই হলুদ কার্ড দেখান রেফারি। 

     

    ব্রাজিলিয়ান পত্রিকা এস্পোরতে ইন্টারটিভোকে নেইমার জানিয়েছেন, তাঁকে লাল কার্ড দেখানোটা অন্যায় ছিল, “এটা একটু বাড়াবাড়িই হয়েছে। আমার সাথে অন্যায়ও হয়েছে। পুরো ম্যাচে আমাকে অনেক ফাউল করা হয়েছে, শরীরে সেগুলোর দাগও আছে। আমাকে পেছন থেকে ফাউল করার পর না থেমেই এগিয়ে যেতে চেয়েছিলাম। কিন্তু বারবার ফাউলে খুব বেশি বিরক্ত হয়েছিলাম।”

     

    রেফারির ওপর মোটেও খুশি নন নেইমার, “রেফারি যা করতে চেয়েছেন সেটাই করেছেন। তিনি আমাকে মাঠ থেকে বের করে দিতে চেয়েছেন প্রতিপক্ষের খেলোয়াড়দের মতো। এছাড়া কার্ড দেখানোর কোনো কারণ দেখি না।”