• লা লিগা
  • " />

     

    'রিয়ালের জয়টাই বেশি গুরুত্বপূর্ণ'

     

    গত মৌসুমের দুর্দান্ত ফর্মটা ধরে রেখেছিলেন এই মৌসুমের শুরুর দিকে। তবে রিয়াল মাদ্রিদের একের পর এক পয়েন্ট খোয়ানোর ম্যাচে কিছুটা বিবর্ণ লেগেছে তাকেও। গতকাল অবশ্য মার্কো অ্যাসেন্সিওকে দেখা গেছে পুরনো রূপেই। দুর্দান্ত এক গোল করেছেন, অ্যাসিস্টও করেছেন। অ্যাসেন্সিও বলছেন, কে গোল করলেন এটার চেয়ে রিয়ালের জয়টাই বেশি গুরুত্বপূর্ণ।

     

     

     

    ব্যক্তিগত সাফল্য নিয়ে রিয়াল খুব একটা মাথা ঘামায় না বলেই জানালেন অ্যাসেন্সিও, “আমরা দলের ব্যাপারটা আগে ভাবি। কে গোল পেলো, কে পেলো না সেটা বড় কথা না। সে অ্যাসিস্ট করল সেটাও দেখবার বিষয় না। জয় পাওয়াটাই আমাদের মূল লক্ষ্য। সেটা যার গোলেই আসুক না কেনও।”

     

    সাম্প্রতিক কিছু পরাজয়ের পর দল নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। অ্যাসেন্সিও জানালেন, কঠিন সময়ে দলের ফুটবলারদের ওপর ভরসা রেখেছেন জিনেদিন জিদান, “কোচ দলের প্রত্যেক ফুটবলারের ওপর ভরসা করেন। সবাই তো আর একাদশে থাকতে পারবে না, কাউকে না কাউকে বেঞ্চে বসতেই হবে। দলের প্রয়োজনেই সেরা একাদশ বেছে নিতে হয় তাকে। খারাপ সময় গেছে, সেটা কেটেও যাবে। এই ম্যাচের মতো আরও কয়েকটা জয় পেলেই সব আগের মতো হওয়া শুরু করবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন