• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    নিউক্যাসেলের বিপক্ষেই ফিরছেন ইব্রা-পগবা

    নিউক্যাসেলের বিপক্ষেই ফিরছেন ইব্রা-পগবা    

     

    ইনজুরির কারণে দুজনই লম্বা সময় ধরে মাঠের বাইরে ছিলেন। অবশেষে সুস্থ হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে ফিরতে যাচ্ছেন ইব্রাহিমভিচ ও পল পগবা। ইউনাইটেড কোচ হোসে মরিনহো জানিয়েছেন, আজ নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচেই দেখা যেতে পারে দুজনকে। একই সাথে দলে ফিরছেন ইনজুরিতে ভোগা মার্কো রোহোও।

     

     

     

    গত এপ্রিলে লিগামেন্টে গুরুতর আঘাত পেয়েছিলেন, এরপর থেকেই মাঠে নামা হয়নি ইব্রাহিমভিচের। একই ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন রোহো। সেপ্টেম্বর থেকে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ভুগছেন পগবাও। ধারণা করা হয়েছিল, আগামী বছরের আগে ফিরতে পারবেন না ইব্রা, তবে সবাইকে ভুল প্রমাণ করে পুরোপুরি সুস্থ হয়ে ফিরছেন তিনি।

     

    মরিনহো বলছেন, তিনজনের ফেরা দলের জন্য দারুণ সুখবর, “তিনজন ফুটবলার বড় ইনজুরিতে ভুগছিলেন। তাঁরা দীর্ঘ সময় পর সুস্থ হয়ে দলে ফিরছেন। ইব্রা, পগবা ও রোহো নিউক্যাসেলের বিপক্ষে স্কোয়াডে থাকবেন। তিনজনকেই দেখা যেতে পারে একাদশে।”

     

    খেলায় ফিরলেও পুরো ৯০ মিনিট মাঠে নাও থাকতে পারেন ইব্রা, জানালেন মরিনহো, “আমরা চেয়েছিলাম এই বছরেই সে ফিরুক। তবে ডিসেম্বরের শেষে ফেরা আর মাঝ নভেম্বরে ফেরা তো আর এক না! সুস্থ হলেও পুরো ৯০ মিনিট কিংবা পরপর দুই ম্যাচে তাঁর খেলার ব্যাপারে নিশ্চয়তা দিতে পারছি না। তাঁর ও পগবার ফেরা দলের জন্য দারুণ ব্যাপার। দলে লুকাকুর সাথে ইব্রা ভালোভাবেই মানিয়ে নিতে পারবেন।”