• ত্রিদেশীয় সিরিজ
  • " />
    X
    GO11IPL2020

     

    'দল নির্বাচন নিয়ে আলোচনা চলতেই থাকবে'

    ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতি ক্যাম্পের ক্রিকেটারদের নিয়ে প্রথম প্রস্তুতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। বিসিবি সবুজ ও লাল নামের দুই দলে আছেন ১২ জন করে ক্রিকেটার। প্রস্তুতি ক্যাম্পের ৩২ জন ক্রিকেটার থেকেই নির্বাচন করা হয়েছে এই ২৪ জনকে। ৬ জানুয়ারি শের-ই-বাংলায় দুপুর ১২টায় শুরু হবে ম্যাচ। শিশিরের প্রভাব মাথায় রেখে ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলোও শুরু হবে এ সময়েই। এক দলের নেতৃত্ব দেবেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, আরেক দলের নেতৃত্বে ওয়ানডেতে মাশরাফির সহকারি সাকিব আল হাসান।

    আজ অনুশীলনে সাকিব জানিয়েছেন, দল নির্বাচন নিয়ে চলমান আলোচনা প্রক্রিয়া চলবে দল ঘোষণার আগ পর্যন্তই, ‘এগুলো সবসময়ই আলোচনার মধ্যেই থাকে। দল নির্বাচনের আগ পর্যন্ত এই আলোচনা প্রতিদিনই হতে থাকে। একটা দুইটা জায়গা নিয়ে সবসময়ই আলোচনা হতে থাকে। দল নির্বাচনের আগ পর্যন্ত এটা চলতেই থাকবে।’ সেই আলোচনায় নিশ্চয়ই প্রাধান্য পাবে এই প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্সও। 

    বিসিবি লাল দল 
    তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আরিফুল হক, তাসকিন আহমেদ, আবু হায়দার, রুবেল হোসেন, আবুল হাসান। 

    বিসিবি সবুজ দল 
    ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম, নাসির হোসেন, মেহেদি হাসান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাইফউদ্দিন, আবু জায়েদ, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম। 


     

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন