• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    রিয়ালে যাওয়ার স্বপ্নটা এখনও আছে হ্যাজার্ডের

    রিয়ালে যাওয়ার স্বপ্নটা এখনও আছে হ্যাজার্ডের    

     
     

    চেলসি ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড বলেছেন রিয়াল মাদ্রিদে খেলার স্বপ্নটা এখনও আছে তার। সেই স্বপ্নপূরণও করতে চান তিনি। কিন্তু কোনো ধোঁয়াশা তৈরি করে চেলসি ছাড়ার ইচ্ছা নেই তার।

    নতুন কোচ মরিজিও সারির অধীনে দুর্দান্ত খেলছেন হ্যাজার্ড। প্রিমিয়ার লিগে ৮ ম্যাচে গোল করেছেন ৭টি, সর্বোচ্চ গোলদাতাও তিনি। রবিবার সাউদাম্পটনের বিপক্ষে ৩-০গোলে জেতা ম্যাচেও গোল করেছেন হ্যাজার্ড। রিয়াল মাদ্রিদে হ্যাজার্ডের যাওয়ার গুঞ্জন ছিল গ্রীষ্মের দলবদলের সময়েও। কিন্তু শেষ পর্যন্ত থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন চেলসিতে। কিন্তু ছোটবেলার স্বপ্নটা এখনও আছে তার, রিয়ালকে তিনি বলেছেন বিশ্বের সেরা ক্লাব। 

    "রিয়াল মাদ্রিদ বিশ্বের সেরা ক্লাব। আমি মিথ্যা বলতে চাই না। ছোটবেলা থেকেই আমি রিয়ালের হয়ে খেলার স্বপ্ন দেখি। দেখা যাক কী হয়, এই নিয়ে আমি প্রতিদিন কথা বলতে চাই না। আমার এতো সময় নেই। ভবিষ্যৎ নিয়ে খুব তাড়াতাড়িই ক্লাবের সাথে বসব।

    "মাঝেমধ্যে সকালে ঘুম থেকে ওঠার পর আমার মনে হয় আমি চলে যাব। আবার পরে মনে হয় থেকে যাব। সিদ্ধান্তটা নেওয়া খুবই কঠিন। আমার বয়স এখন ২৭, জানিয়ারিতে ২৮ হবে। কিন্তু আপনার স্বপ্ন  আপনাকে পূরণ করতেই হবে। এটা আমি আগেও বলেছি, আমি যদি ক্লাব ছাড়ি তাও আমি খুশি হব, আমি যদি থেকে যাই তাতেও আমি খুশি।" 

    বিশ্বকাপের পরও একবার চেলসি ছাড়ার ইঙ্গিত দিয়ে রেখেছিলেন হ্যাজার্ড। সতীর্থ থিবো কোর্তোয়া রিইয়ালে যোগ দিলেও তিনি আর ক্লাব ছাড়েননি। দলবদল নিয়ে চেলসির সঙ্গে কোনো ঝামেলায় যেতে চান না তিনি, "আমি দলবদল নিয়ে কোনো ঝামেলায় যেতে চাই না। আমার জন্য যেটা ভালো সেটাই করতে চাই। কারণ চেলসি আমাকে অনেক কিছু দিয়েছে। আজ বললাম আমি নতুন চুক্তি করব, পরে আবার মত বদলাব- এরকম কিছু আমি চাই না।"