• বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ
  • " />

     

    • বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ

    সিলেটের টি-টোয়েন্টি শুরু দুপুর সাড়ে বারটায়!

    প্রাথমিক সূচি অনুযায়ী শুরু হওয়ার কথা ছিল বিকেল চারটায়। সেখান থেকে এগিয়ে নিয়ে আসা হয়েছিল দুইটায়। আগামী পরশু সোমবার শুরু সিলেটে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের সময় এগিয়েছে আরেক দফা। এবার ভর দুপুরে সাড়ে বারটায় শুরু হবে ম্যাচ।

    ২০১৪ সালে বিশ্বকাপ বাছাইয়ের খেলাও সিলেটে ফ্লাডলাইটের সময় হয়েছিল। গত বছর বিপিএলেও হয়েছিল তা। এই বছর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক অভিষেকেও সিলেটের ম্যাচটা শুরু হয়েছে পাঁচটায়। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শিশিরের কথা চিন্তা করে ম্যাচের সময় ঘণ্টাখানেক এগিয়ে নিয়ে আসা হয়েছিল। কিন্তু কাল প্রথম দফায় সময় পরিবর্তন হয়ে দুইটায় নিয়ে আসা হয়েছিল। আজ আরও এক দফা বদলে সেই সময় হয়েছে দুপুর সাড়ে বারটায়।

    এ ব্যাপারে বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী বলেছেন, মাঠে একটি ফ্লাডলাইটের সমস্যা থাকায় সেটি ঠিকতে এক দিন সময় লাগবে। হাতে এক দিন থাকলেও ঝুঁকি না নিয়ে ম্যাচের সময় এগিয়ে নিয়ে এসেছেন তারা।

    বাংলাদেশে অবশ্য এর আগেও দিবারাত্রির টি-টোয়েন্টি হয়েছিল। তবে ঢাকায় শেষ দুই ম্যাচের সময় আগের মতো বিকেল পাঁচটাতেই শুরু হওয়ার কথা।