• বিপিএল ২০১৯
  • " />

     

    বিপিএলের মাঝপথেই অস্ট্রেলিয়া ফিরছেন ওয়ার্নার

    বিপিএলের মাঝপথেই অস্ট্রেলিয়া ফিরছেন ওয়ার্নার    

    মাত্র দুই ম্যাচ খেলে অস্ট্রেলিয়া ফিরে গিয়েছিলেন স্টিভ স্মিথ, কনুইয়ের অস্ত্রোপচারের জন্য বিপিএল শেষ হয়ে গিয়েছে তার। এবার বিপিএলের মাঝপথেই দেশে ফিরছেন তার অস্ট্রেলিয়ান সতীর্থ ডেভিড ওয়ার্নারও। কনুইয়ের ইনজুরির কারণে আগামী ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফিরে যাবেন তিনি।

    গতকাল রংপুর রাইডার্সের বিপক্ষে সিলেটের অধিনায়ক ওয়ার্নার খেলেছেন ৩৬ বলের অপরাজিত ৬১ রানের দুর্দান্ত এক ইনিংস। ম্যাচের ১৯ তম ওভারে ডানহাতি ব্যাটসম্যান বনে গিয়েছিলেন তিনি, ডানহাতি ওয়ার্নার ৩ বল খেলে করেছেন ১৪ রান। তবে এই ইনিংস খেলার সময়ই কনুইয়ে ব্যথা অনুভব করছিলেন তিনি।

    তবে ওয়ার্নারের সেই ব্যথার জন্য যে তাকে দেশে ফিরতে হবে, সেটা হয়ত ভাবেননি সিলেটের কেউই। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, ২১ জানুয়ারি দেশে ফিরছেন ওয়ার্নার , ‘ওয়ার্নার তার কনুইয়ে ব্যথার ব্যাপারে জানিয়েছে কালকের ম্যাচের পর। সে ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফিরে আসবে। তবে ফেরার আগে সিলেটের হয়ে সব ম্যাচেই খেলবে সে। দেশে ফেরার পরেই আমরা বুঝতে পারব ইনজুরিটা কতটা গুরুতর।’

    ১৮ জানুয়ারি ঢাকা ডায়নামাইটস ও ১৯ জানুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ খেলেই দুদিন পর অস্ট্রেলিয়া ফিরবেন ওয়ার্নার। স্মিথের মতো ওয়ার্নারেরও সেরে উঠতে সময় লাগতে পারে ছয় সপ্তাহের বেশি।