• বিপিএল ২০১৯
  • " />

     

    বিপিএল শেষ হেলসের

    বিপিএল শেষ হেলসের    

    বিপিএল শেষ হয়ে গেছে রংপুর রাইডার্স ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের। রাজশাহী কিংসের সঙ্গে আগের ম্যাচে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছেন তিনি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তাকে দেশে ফিরতে বলেছে বলে নিশ্চিত করেছেন রংপুর কোচ টম মুডি। 

    সামনে ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে। বিশ্বকাপের আগে হেলসের চোট তাই এ বছর বিশ্বকাপে নিজেদের স্কোয়াড যাচাই করে নেওয়ার ক্ষেত্রে একটা বাধা হয়ে দাঁড়ালো ইংল্যান্ডের জন্য। বিপিএলে দারুণ ফর্মে ছিলেন হেলস, ৮ ম্যাচে দুই ফিফটি ও এক সেঞ্চুরিতে ৩০৪ রান করেছেন ১৬৭.০৩ স্ট্রাইক রেটে। 

     

     

    কোচ মুডি বলেছেন, “আমরা গত রাতে এই খবরটি পেয়েছি। তাকে লন্ডনে ফিরে যেতে হবে বাম কাঁধের চিকিৎসার জন্য। গত ম্যাচে সে বাম কাঁধে চোট পেয়েছিলো। সে ফিল্ডিং করেনি এরপর। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধ করেছে তাকে ফেরানোর জন্য এবং সেখানে চিকিৎসকের পরামর্শ নেয়ার জন্য। দেশে ফিরে তার এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার টুর্নামেন্টটি শেষ হয়ে গেছে।” 

    হেলস চলে যাওয়ায় একটা জায়গা ফাঁকা হয়ে গেল রংপুরের ‘ফ্যাবুলাস ফোর’-এ। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স ও রাইলি রুশোর সঙ্গে ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন হেলস। তবে তার জায়গা পূরণ করার সামর্থ্য রংপুরের আছে বলে আশা মুডির, “তবে অবশ্যই সে অনেক ভ্যালু যোগ করেছে আমাদের দলে। তবে আমাদের প্রয়োজনীয় রসদ আছে টপ অর্ডারের জায়গা পূরণ করার জন্য।”

    গ্রুপ-পর্বে একটি ম্যাচ বাকি আছে রংপুরের। তবে এর আগেই শেষ চার নিশ্চিত হয়ে গেছে তাদের।