• বিপিএল ২০১৯
  • " />

     

    নিউজিল্যান্ডে ওয়ানডে খেলা হচ্ছে না তাসকিনের

    নিউজিল্যান্ডে ওয়ানডে খেলা হচ্ছে না তাসকিনের    

    চিটাগং ভাইকিংসের সঙ্গে সিলেট সিক্সারসের সঙ্গে ম্যাচের দশম ওভার চলছিল তখন। ফিল্ডিং করতে গিয়ে বাঁ পায়ের অ্যাঙ্কেলে চোট পেলেন তাসকিন আহমেদ, মাঠ ছাড়তে হলো খুঁড়িয়ে খুঁড়িয়ে। তখন ধারণা করা হয়েছিল চোট গুরুতর নাও হতে পারে। তবে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী আজ নিশ্চিত করলেন, নিউজিল্যান্ড সফরের ওয়ানডেতে খেলার সম্ভাবনা নেই তাসকিনের।

     

     

    দুর্ভাগ্য বললেও আসলে কম বলা হয়। অনেক দিন পর এবারের বিপিএলে ছিলেন দারুণ ছন্দে। টুর্নামেন্ট সর্বোচ্চ ২২ উইকেট তো নিয়েছেনই, গতি আর নিয়ন্ত্রণও বেড়েছিল অনেক। সিলেট কোচ ওয়াকার ইউনিসের সঙ্গে স্পট বোলিং নিয়েও কাজ করেছেন, যেটির ছাপ পড়েছে মাঠে। প্রায় দেড় বছর পর জাতীয় দলে আবার সুযোগ পেলেন। কিন্তু স্বপ্নের বিপিএলটা শেষ হলো দুঃস্বপ্নে।

    কাল অলক কাপালির করা দশম ওভারে মোসাদ্দেকের ক্যাচ নিতে গিয়েই বিপত্তি বাঁধে। সীমানাদড়ির ওপর বাঁ পায়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। ধরাধরি করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। প্রাথমিকভাবে চোট গুরুতর মনে না হলেও আজ বিসিবি চিকিৎসক ডা দেবাশীষ নিশ্চিত করেছেন, অন্তত ওয়ানডেতে খেলা হচ্ছে না তাসকিনের। টেস্টে খেলা হবে কি না, বা কতদিনের জন্য ছিটকে যাচ্ছেন সেটি কাল জানা যাবে বলে জানিয়েছেন তিনি।

    তাসকিনের বদলি হিসেবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কারও নাম জানায়নি বিসিবি।