• " />

     

    শুধু লাল কার্ড দেখার জন্য মাঠে ফেরত!

    শুধু লাল কার্ড দেখার জন্য মাঠে ফেরত!    

    রেফারি যে তাঁর সাথে এমন করতে পারেন, সেটা হয়ত উইলিয়াম রেমি কল্পনাতেও ভাবেননি। প্রথমে দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দিলেন, কয়েক মিনিট পর ভিএআরের সাহায্য নিয়ে ডেকে পাঠালেন। কিন্তু সেই ডেকে পাঠানোর পেছনে কারণ ছিল ভিন্ন, হলুদ কার্ডের বদলে রেমিকে রেফারি দেখালেন সরাসরি লাল কার্ড!

     

     

    পোলিশ লিগের লেজিয়া ওয়ারশ ও ক্র্যাকোভিয়ার ম্যাচের তখন ৬৭ মিনিট। প্রথমার্ধেই হলুদ কার্ড দেখা লেজিয়া ডিফেন্ডার রেমি ফাউল করলেন প্রতিপক্ষের একজনকে। রেফারি সাথে সাথেই তাকে দেখালেন হলুদ কার্ড, দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠের বাইরে চলে গেলেন রেমি।

    এরপর রেফারি কিছুক্ষণ অপেক্ষা করে ফাউলটি আবার দেখার সিদ্ধান্ত নিলেন। ভিএআরের সাহায্যে কয়েকবার রিপ্লে দেখে দেখে ডাগআউটের পাশে দাঁড়ানো রেমিকে মাঠে প্রবেশের ইঙ্গিত দিলেন। রেমি হয়ত ভেবেছিলেন, রেফারি হলুদ কার্ড দেখানোর সিদ্ধান্ত বদল করেছেন। খেলার জন্য প্রস্তুতি নিয়েই মাঠে নামলেন তিনি। 

     

     

     

    রেমির ধারণা কিছুটা ঠিক ছিল। রেফারি সিদ্ধান্ত বদল করেছেন ঠিকই, কিন্তু হলুদ কার্ডের বদলে সরাসরি লাল কার্ড দেওয়ার! মাঠে প্রবেশের সাথে সাথেই রেফারি তাকে হলুদ কার্ডের বদলে লাল কার্ড দেখিয়ে আবার মাঠের বাইরে চলে যেতে বলেন।

    এমন ঘটনায় শেষ পর্যন্ত কিছুটা মজা পেয়েছেন রেমি নিজেই! হাসতে হাসতেই তাই দ্বিতীয়বারের মতো বের হয়ে গেছেন মাঠ থেকে।