• লা লিগা
  • " />

     

    দুই ক্লাসিকোতেই অনিশ্চিত বেল

    দুই ক্লাসিকোতেই অনিশ্চিত বেল    

    অ্যাটলেটকো মাদ্রিদের বিপক্ষে গোল করে গ্যারেথ বেলের করা উদযাপন প্রশ্নবিদ্ধ হয়েছে আগেই। রেফারির ম্যাচ রিপোর্টে সেটা নিয়ে কিছু উল্লেখ না থাকলেও লা লিগা কর্তৃপক্ষ ব্যাপারটা নজরে এনেছে স্পেন ফুটবল ফেডারেশনের। স্প্যানিশ সংবাদমাধ্য মার্কার দেওয়া তথ্য অনুযায়ী ওই উদযাপনের জন্য ১২ ম্যাচ পর্যন্ত নিষিদ্ধ হতে পারেন ওয়েলশনম্যান। 

     

     

    এই খবর অবশ্য পুরনোই। তবে ইএসপিএন দিচ্ছে নতুন খবর। ঘটনার এক সপ্তাহের বেশি সময় পেরিয়ে গেলেও এখনও রেহাই মিলছে না বেলের। আগামী ৭ দিনের মধ্যে রায় দেওয়া হবে এ ব্যাপারে। অভিযোগ প্রমাণিত হলে বেলকে হয় মাঠের বাইরেই কাটাতে হবে বেশ কয়েকটি ম্যাচ। আগামী ২৭ তারিখ কোপা ডেল রে এর দ্বিতীয় লেগে বার্সেলোনার বিপক্ষে ম্যাচের এক সপ্তাহ আগেও তাই বেলের থাকা না থাকা নিয়ে সংশয়েই থাকতে হচ্ছে রিয়াল কোচকে। সেমিফাইনালের দ্বিতীয় লেগের কয়েকদিনের ব্যবধানে আবারও লা লিগার ম্যাচে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। গুরুত্বপূর্ণ দুই ম্যাচের আগে সান্তি সোলারিকে তাই বেলের জন্য অপেক্ষা করতে হচ্ছে একেবারে শেষ মুহুর্ত পর্যন্ত। 

    অ্যাটলেটিকোর বিপক্ষে ওয়ান্ডা মেট্রোপলিটানোতে দলের তৃতীয় গোল করার পর এমন উদযাপন করেছিলেন বেল। মাদ্রিদ ডার্বিতে রিয়াল জিতেছিল ৩-১ গোলে। ওই ম্যাচের পর প্রথমে অ্যাটলেটিকো মাদ্রিদ অভিযোগ তুলেছিল, এরপর লা লিগাও নড়ে চড়ে বসে।