• লা লিগা
  • " />

     

    এস্পানিওলের বিপক্ষেই ফিরছেন মেসি

    প্রায় আট মাস পর ফিরেছিলেন জাতীয় দলে। আর্জেন্টিনার হয়ে ফেরার ম্যাচটা খুব ভালো কাটেনি লিওনেল মেসির। ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ গোলে হারের পাশাপাশি পড়েছেন ইনজুরিতেও। থাইয়ের সেই চোটের কারণে মরক্কোর বিপক্ষে খেলতে না পারলেও লা লিগার আগামী ম্যাচে এস্পানিওলের বিপক্ষেই ফিরছেন মেসি।

    বিশ্বকাপ ব্যর্থতার পর থেকেই আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যায়নি মেসিকে। বহু আলোচনার পর মেসি ফেরার ঘোষণা দেন। প্রথমে জানা গিয়েছিল, শুধু ভেনেজুয়েলার বিপক্ষেই খেলবেন তিনি। পরে অবশ্য মরক্কোর বিপক্ষেও খেলার ব্যাপারে শোনা যাচ্ছিল।

    ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার হয়ে ফিরেই হারের স্বাদ পেতে হয়েছে মেসিকে। শুধু হার নয়, ওই ম্যাচে খেলার সময় থাইয়ের মাংসপেশিতেও টান লেগেছিল মেসির। চিকিৎসকদের সাথে পরামর্শের পর কোচ লিওনেল স্কালোনি জানিয়েছিলেন, মরক্কোর বিপক্ষে ২৭ মার্চের ম্যাচটি খেলতে পারবেন না মেসি। ইনজুরির কারণে মাদ্রিদ থেকে বার্সেলোনাতে ফেরত গেছেন মেসি। তবে বার্সার হয়ে কবে ফিরবেন, সেটা নিয়ে আর্জেন্টিনা কিংবা বার্সেলোনার পক্ষ থেকে তখনও কিছু জানান হয়নি।

     

     

    মেসি বার্সায় ফেরার পর কাতালানদের এক সূত্র ইএসপিএনকে জানিয়েছে, এস্পানিওলের বিপক্ষে ৩০ মার্চের ম্যাচেই ফিরবেন মেসি। তার ইনজুরি খুব গুরুতর কিছু নয়। সেটা নিয়ে খুব বেশি ভাবছেও না বার্সা। কয়েকদিন বিশ্রাম নিয়েই লা লিগার ম্যাচটিতে মাঠে নামবেন মেসি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন