• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    • ইংলিশ প্রিমিয়ার লিগ

    রোনালদো, মেসিকে আনলেও ইউনাইটেডের সমস্যার সমাধান হবে না: রুনি

    ওয়েইন রুনি বলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোদের দলে নিলেও ম্যান ইউনাইটেডের অবস্থার কোনো উন্নতি হবে না। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও ইংল্যান্ড অধিনায়ক জোর দিচ্ছেন পরিবর্তনের ওপরই, কিন্তু সেটার জন্য ওলে গানার সোলশারকে সময় দেওয়া প্রয়োজন বলে মন্তব্য করছেন তিনি। 

    "ওলের প্রথম কাজ হওয়া উচিত একটা দল গঠন করা। আমার মনে হয় না ১০০ মিলিয়ন পাউন্ড খরচ করে একজন খেলোয়াড় এনে এই দলের সঙ্গে নামিয়ে দিলে কোনো লাভ হবে। এর চেয়ে ভালো ৩০, ৪০ মিলিয়ন পাউন্ড দিয়ে কয়েকজন খেলোয়াড় কেনা। যারা এই দলের বাকিদের সঙ্গে মিলেমিশে খেলতে পারবে। তাদের ওপর ভিত্তি করেই তখন দল গোছানো যাবে।"

    "আপনি রোনালদো, মেসি, রামোস, বেলদের নিয়ে আসতে পারেন, কিন্তু তাতে আপনার খরচ হবে সাড়ে তিনশ মিলিয়ন পাউন্ড। তারা হয়ত সর্বোচ্চ পর্যায়ে খেলতে পারবে আর দুই বছর। তাতে লাভ হবে না।"- বিবিসি রেডিও ফাইভকে দেওয়া সাক্ষাতকারে বলেছেন রুনি। 

    ৩৩ বছর বয়সী ডিসই ইউনাইটেড স্ট্রাইকারের মতে ইউনাইটেড ম্যানেজার সোলশারকে দলবদলের বাজারে হতে হবে বুদ্ধিমান, "ওলেকে সময় দেওয়া হোক যাতে আর দুই বছর পর যাতে প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নস লিগে প্রতিদ্বন্দ্বীতা করার মতো দল হয়। ইউনাইটেডের তরুণ খেলোয়াড় দলে নিয়ে নতুন করে সাজানো উচিত। আমার মনে হয় সমর্থকেরাও এটা বুঝবেন যে আগামী মৌসুমে এই দল শিরোপার জন্য লড়াই করছে না।"