• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    আর্সেনাল ছেড়ে বোর্দোতে কোশেয়েনলি

    আর্সেনাল অধিনায়ক লরেন্ট কোশেয়লনি ৯ বছর পর ছাড়ছেন ক্লাব। যোগ দিচ্ছেন ফ্রান্সের ক্লাব বোর্দোতে। ৩৩ বছর বয়সীর গানারদের সঙ্গে চুক্তি বাকি ছিল আর এক বছরের। ৫ মিলিয়ন ইউরোতে নতুন ক্লাবে যাচ্ছেন কোশেয়লনি। 

    আর্সেনালের পক্ষ থেকে অবশ্য তাঁকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সেটা মনঃপুত হয়নি কোশেয়লনির। আর্সেনালের কাছ থেক আরও ভালো প্রস্তাব আশা করেছিলেন তিনি। পরে দলের সঙ্গে সফরেও অংশ নেননি আর্সেনালের সাবেক অধিনায়ক। 

    আর্সেনালও ব্যাপারটি ভালোভাবে নেয়নি। ক্লাব অধিনায়ককে অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে অনুশীলন করতে বলে তাঁরা। এরপরই কোশেয়লনির ক্লাব ছাড়াটা প্রায় নিশ্চিত হয়ে যায়। বোর্দোর সঙ্গে অবশ্য এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি তার। তবে এই খবর লেখা পর্যন্ত বোর্দোতে মেডিকেল পরীক্ষা দিচ্ছেন ফ্রেঞ্চ ডিফেন্ডার।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন