• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    • ইংলিশ প্রিমিয়ার লিগ

    ক্যান্সেলো সিটিতে, জুভেন্টাসে গেলেন দানিলো

    জুভেন্টাস থেকে পর্তুগিজ রাইটব্যাক হুয়াও ক্যান্সেলোকে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার সিটি। আর ম্যান সিটি থেকে রাইটব্যাক দানিলো যোগ গিয়েছেন জুভেন্টাসে। ২৫ বছর বয়সী ক্যান্সেলোর জন্য অবশ্য দানিলোর সঙ্গে আরও ৩০ মিলিয়ন জুভেন্টাসকে দিয়ে হয়েছে ম্যান সিটির।

    ক্যান্সেলোকে দলে ভিড়িয়ে রক্ষণের ডানদিকটা আরও শক্তিশালী করলেন পেপ গার্দিওলা। কাইল ওয়াকার আগে থেকেই ছিলেন। নিয়মিত একাদশে কে খেলবেন সেটা অবশ্য নিশ্চিত নয়। ভিনসেন্ট কোম্পানি ক্লাব ছাড়ার পর সেন্টারব্যাক পজিশনে কিছুটা ঘাটতি রয়েছে গেছের সিটির। নিকোলাস অটামেন্ডিও ভবিষ্যতও নিশ্চিত নয়। থ্রি ম্যান ব্যাক লাইনে ওয়াকারকে রাইট সেন্টারব্যাকে খেলিয়ে ক্যান্সেলোকে রাইট উইংব্যাক হিসেবেও খেলাতে পারেন গার্দিওলা। তবে কোনোকিছুই নিশ্চিত নয়।

    জুভেন্টাসে আগের মৌসুমেই যোগ দিয়েছিলেন ক্যান্সেলো। এর আগে ছিলেন ভ্যালেন্সিয়ায়। ধারে খেলেছেন ইন্টার মিলানেও। পর্তুগাল জাতীয় দলেও নিয়মিত খেলেন তিনি। মাউরিসিও সারির প্লেয়িং স্টাইলের সঙ্গে খাপ খাইয়ে যাওয়ার মতো খেলোয়াড় ছিলনে। তাই হুট করেই সিটির কাছে ক্যান্সেলোকে দিয়ে দেওয়া কিছুটা চমক হয়ে এসেছে।


    আনুষ্ঠানিকভাবে ক্যান্সেলোকে সিটি পরিচয় করিয়ে দেওয়ার কিছুক্ষণ দানিলোকে দলে নেওয়ার খবর দিয়েছে জুভেন্টাস। ব্রাজিলিয়ান রাইটব্যাক সিটিতে থাকলেন দুই বছর। রিয়াল মাদ্রিদ থেকে ২০১৭ সালে এসেছিলেন গার্দিওলার দলে। দুই ক্লাবের কোথাও সেভাবে অবশ্য কখনই একাদশে নিয়মিত হতে পারেননি দানিলো। তবে এবার সারির দলে নিয়মিতই খেলার কথা তার।