• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    লিনগার্ড-র‍্যাশফোর্ডের ফ্যাশন আসক্তিতে সোলশারের সতর্কবার্তা

    লিনগার্ড-র‍্যাশফোর্ডের ফ্যাশন আসক্তিতে সোলশারের সতর্কবার্তা    

    জেসে লিনগার্ড ও মার্কাস র‍্যাশফোর্ডের ফ্যাশনের প্রতি আগ্রহটা কারো অজানা নয়। হরহামেশাই দুইজনকে দেখা যায় হালের ফ্যাশনের পোশাকে, যান ফ্যাশন শো দেখতেও। তবে মাঠের বাইরে তাদের ফ্যাশন নিয়ে ‘অতি আগ্রহে’ খুব একটা খুশি নন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার সোলশার। সোলশার সাফ জানিয়ে দিয়েছেন, ফ্যাশন নয়, লিনগার্ড-র‍্যাশফোর্ডের পূর্ণ মনোযোগ থাকতে হবে ফুটবলেই। 

    ইউনাইটেড মিডফিল্ডার লিনগার্ড ‘জেলিংজ’ নামের একটি মার্চেনডাইজ ব্র্যান্ডের মালিক। এই ব্র্যান্ডটি টি-শার্ট, শর্টস, বিভিন্ন ধরনের কাপড় ও ফোনের কভার, ক্যাপ বিক্রি করে। গত বড়দিনে ‘বি ইওরসেলফ’ নামে নিজস্ব আরেকটি ব্র্যান্ডের সূচনা করেন লিনগার্ড। র‍্যাশফোর্ডকেও বিভিন্ন ফ্যাশন কোম্পানির সাথে যুক্ত থাকতে দেখা গেছে। 

    ফ্যাশনে লিনগার্ড-র‍্যাশফোর্ডের জুড়ি মেলা ভার 

     

    ফ্যাশনের প্রতি অতিরিক্ত এই আসক্তির প্রভাব পড়েছে মাঠে, সোলশার মনে করছেন এমনটাই। ডেইলি সান জানিয়েছে, সোলশার ও তার সহকারী মাইক ফেলান লিনগার্ড-র‍্যাশফোর্ডের সাথে এই ব্যাপারে কথা বলেছেন। ড্রেসিংরুম ও মাঠেই যেন দুইজনের পূর্ণ মনোযোগ থাকে, সেই ব্যাপারেই নির্দেশ দেওয়া হয়েছে তাদের। 

    এই মৌসুমে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছেন লিনগার্ড। তবে এখন পর্যন্ত কোনো গোল পাননি। ইউনাইটেডের জার্সি গায়ে সবশেষ গোলের দেখা পেয়েছিলেন জানুয়ারিতে। লিগে তার শেষ গোল এসেছিল গত বছরের ডিসেম্বরে কার্ডিফের বিপক্ষে। এদিকে র‍্যাশফোর্ড এই মৌসুমে গোল করেছেন তিনটি, তবে এর মাঝে দুটিই এসেছে পেনাল্টিতে। ওয়েস্ট হামের বিপক্ষে শেষ ম্যাচে কুচকিতে চোটও পেয়েছেন তিনি। 

     

     

    লিনগার্ড-র‍্যাশফোর্ডদের মতো সময়টা ভালো কাটছে না সোলশারেরও। ওয়েস্ট হামের মাঠে গত রবিবার ২-০ গোলে হেরেছে ইউনাইটেড। এই নিয়ে টানা নয় অ্যাওয়ে ম্যাচে জয়ের দেখা পাননি সোলশার।