• বাংলাদেশের ভারত সফর
  • " />
    X
    GO11IPL2020

     

    কলকাতা টেস্টে খেলা হচ্ছে না সাইফের

    ইন্দোর টেস্টে সুযোগ পাননি, টেস্ট অভিষেকের অপেক্ষাটা বেড়েছিল আরেকটু। কলকাতায় দিবারাত্রির টেস্টে খেলার যে সম্ভাবনা ছিল, সেটাও শেষ হয়ে গেল সাইফ হাসানের। আঙুলের চোটে দ্বিতীয় ও শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন এই বাংলাদেশ ব্যাটসম্যান।

    ইন্দোর টেস্টের দ্বিতীয় দিনেই পেয়েছিলেন চোট। গালিতে চেতেশ্বর পূজারার ক্যাচ ধরতে গিয়ে ব্যথা পান ডান হাতের কনিষ্ঠায়। এরপর এক দিন অনুশীলন করেননি, তবে ব্যথা কমেনি। ডাক্তারি ভাষায় এই চোটকে বলে ‘স্প্লিট ওয়েবিং’। আজ বিসিবি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, দ্বিতীয় টেস্টের আগে সেরে উঠবেন না সাইফ। তাকে কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

    গত কিছুদিনে দুর্দান্ত ফর্মের পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন অনূর্ধ্ব ১৯ দলের সাবেক এই ব্যাটসম্যান। সাইফের জায়গায় অবশ্য কাউকে ডাকেনি বিসিবি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন