• " />
    X

     

    আর্জেন্টিনায় কোনো ঝামেলায় পড়লে আমাকে বলবে, ফেদেরারকে ম্যারাডোনা

    আর্জেন্টিনায় যাবেন আর ডিয়েগো ম্যারাডোনার সান্নিধ্য পেতে চাইবেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর মানুষটা যদি রজার ফেদেরার হন তাহলে তো ম্যারাডোনাও চাইবেন ফেদেরারের সঙ্গে সময় কাটাতে। দুইজনের দেখা হয়নি, তবে ভিডিও বার্তায় ম্যারাডোনা চমকে দিয়েছেন ফেদেরারকে। সেই ভিডিও দেখে ফেদেরার প্রায় কেঁদেও ফেলেছিলেন টেনিস কোর্টে। 

    বছরের শেষে এসে রজার ফেদেরার এখন ব্যস্ত দক্ষিণ আমেরিকার সফরে। সেই সফরের অংশ হিসেবে খেলেছেন আর্জেন্টিনায়। রোকা পার্ক অ্যারেনাতে ম্যাচ শেষে উপস্থাপক হুট করেই চমক উপহার দেন ম্যারাডোনাকে। স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে তখন চলতে থাকে ম্যারাডোনার ভিডিও বার্তা। তাতে মজা করে আর্জেন্টিনায় কোনো ঝামেলায় পড়লে ফেদেরারকে সরাসরি তার সঙ্গেই যোগাযোগ করতে বলেছেন ম্যারাডোনা।


    "হ্যালো, মাস্টার, মেশিন! তোমাকে আমি এই নামেই ডাকি। তুমি সেরা ছিলে, আছ, এবং সবসময় থাকবে, তোমার ওপরে কেউ নেই।"

    তুমি জেনে রাখ আমার দেশে যদি কোনো কিছু নিয়ে তোমাকে ঝামেলা পোহাতে হয় তাহলে সরাসরি আমাকে বলবে, তুমি আমাকে কল করবে এবং বলবে তোমার কী প্রয়োজন।" 

    ম্যারাডোনার ভালোবাসায় সিক্ত হয়ে কোর্টে ফেদেরার তখন চোখ ছলছল অবস্থা। আবেগ সামলে এর পর হেসেছেন, ধন্যবাদ জানিয়েছেন ম্যারাডোনাকে। আর্জেন্টিনা পর্ব সেরে ফেদেরার উড়াল দেবেন কলম্বিয়ায়। ম্যারাডোনার সঙ্গে সাক্ষাত না হলেও, গ্যাব্রিয়েল বাতিস্তুতার সঙ্গে সফরে দেখা হয়েছে ফেদেরারে। আর হুয়ান রোমান রিকেলমে আর্জেন্টিনা ছাড়ার আগে ফেদেরারকে উপহার দিয়েছেন বোকা জুনিয়র্সের একটি জার্সি।