• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    জানুয়ারিতে কাউকে দলে ভেড়াবে না সিটি: গার্দিওলা

    গত মৌসুমের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি এবার যেন হারিয়ে খুঁজছে নিজেদের। লিভারপুলের কাছে হারের পর গত সপ্তাহে নিউক্যাসল ইউনাইটেডের সাথে ড্রয়ের পর টেবিলের তিন-এ নেমে গেছে পেপ গার্দিওলার দল। ইনজুরি, ফর্মহীনতায় ভোগা সিটির স্কোয়াড ডেপথ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কিন্তু গার্দিওলা ইএসপিন-কে জানিয়েছেন, জানুয়ারিতে কাউকে দলে নেবে না সিটি।

     

     

    গত মৌসুম শেষে ক্লাব ছেড়েছিলেন ভিনসেন্ট কম্পানি। তার জায়গায় সেন্টারব্যাক হিসেবে নতুন কাউকে আনেনি সিটি। নিকোলাস অটামেন্ডি, জন স্টোনসদের ফর্মহীনতার কারণে ফার্নান্দিনহোকে রক্ষণে খেলাতে বাধ্য হয়েছেন গার্দিওলা। কিন্তু তারপরও স্কোয়াডের ওপর আস্থা রাখছেন তিনি, “এবার কাউকে দলে নিচ্ছি না আমরা। গ্রীষ্মেও কাউকে দলে নেইনি, তাই শীতকালীন দলবদলে মৌসুমের মাঝে কাউকে দলে ভেড়ানো আসলে স্কোয়াডের জন্য ঠিক ইতিবাচক নয়।”

    সিটির বর্তমান অধিনায়ক ডেভিড সিলভা এই মৌসুম শেষেই সিটির ছাড়ার ঘোষণা দিয়েছেন। ফার্নান্দিনহোর চুক্তিও শেষ হচ্ছে আগামী গ্রীষ্মে। নিজের অন্যতম সেরা দুই মিডফিল্ডারকে প্রশংসায় ভাসিয়েছেন গার্দিওলা, “ডেভিড ক্লাব ছাড়ার কথা আগেই জানিয়েছে। সে আমাদের কিংবদন্তী। ফার্নান্দিনহোর বয়সও ৩৫ ছুঁইছুঁই। তারও বদলি ভাবার সময় এসেছে আমাদের।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন