• " />

     

    করোনা আতঙ্কে পিএসএল ছাড়লেন ক্রিস লিন

    করোনা ভাইরাসের কারণে বিশ্বের প্রায় সব ক্রীড়া আয়োজন স্থগিত বা বাতিল হলেও এখনও চলছে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি আসর পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। তবে টুর্নামেন্ট স্থগিত না করা হলেও বিদেশী খেলোয়াড়রা একে একে পিএসএল ছেড়ে নিজ নিজ দেশে চলে যাচ্ছেন। এই তালিকায় নতুন সংযোজিত হলেন লাহোর কালান্দার্সের অস্ট্রেলিয় ওপেনার ক্রিস লিন। ভ্রমণের ক্ষেত্রে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন কঠোর কিছু পদক্ষেপ নেওয়ার ফলেই দ্রুত দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই ক্রিকেটার। শেষ কালান্দার্সের হয়ে সেঞ্চুরি করেছিলেন লিন। অবশ্য তার আগেই ইংল্যান্ডের মইন আলি, জেসন রয়, জেমস ভিন্স, নিউজিল্যান্ডের মিচেল ম্যাক্লিনাঘানের মতো ক্রিকেটাররাও করোনা আতঙ্কের ফলে পিএসএল বাদ দিয়ে দেশের পথ ধরেছিলেন।

    নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে এক পোস্টে পিএসএল ছাড়ার ঘোষণা দেন লিন, “পিএসএল আমি বেশ উপভোগ করেছি। তবে দুর্ভাগ্যজনক পরিস্থিতির কারণে আমাকে জরুরী ভিত্তিতে দেশে ফিরতে হচ্ছে। আমি সব সময়ই বলে এসেছি, জীবন ক্রিকেটের চেয়ে অনেক বড়, দেশে ফেরার সিদ্ধান্তটিও সেজন্যই নেওয়া। লাহোর কালান্দার্সের জন্য আমার শুভাকামনা রইল। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।”

    গতকাল পিএসএলের রাউন্ড রবিন পর্বের খেলা শেষ হয়েছে। সূচি অনুযায়ী আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে দুই সেমিফাইনাল। আর এর পরের দিনই হবে আসরের ফাইনাল। বিভিন্ন মহল থেকে টুর্নামেন্ট বন্ধের অনুরোধ এলেও পিসিবি এখন পর্যন্ত টুর্নামেন্ট স্থগিতের কোনও সিদ্ধান্ত নেয়নি।
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন