• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    করোনা থেকে সেরে উঠছেন হাডসন-অডয়

    গত সপ্তাহে প্রথম প্রিমিয়ার লিগ খেলোয়াড় হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন চেলসি ফরোয়ার্ড ক্যালাম হাডসন-অডয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় তিনি নিজেই জানিয়েছিলেন সেই খবর। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বুধবার চেলসি ম্যানেজার ফ্রাংক ল্যাম্পার্ড জানালেন, ধীরে ধীরে করোনা ভাইরাস থেকে সেরে উঠছেন এই তরুণ খেলোয়াড়।

    হাডসন-অডয় করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই চেলসি নিজেদের মূল ট্রেনিং গ্রাউন্ড কোবহাম ট্রেনিং সেন্টার বন্ধ ঘোষণা করে, এবং মূল দলের সব খেলোয়াড়কে সতর্কতার জন্য ‘সেলফ-আইসোলেশনে’ পাঠিয়েছিল। অবশ্য বুধবার থেকে চেলসি আবারও খুলে দিয়েছে কোবহাম ট্রেনিং সেন্টার। তবে শুধুমাত্র যারা হাডসন-অডয়ের সংস্পর্শে আসেননি, আপাতত তারাই সেখানে প্রবেশ করতে পারবেন।

    চেলসির ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে ল্যাম্পার্ড হাডসন-অডয়ের ব্যাপারে বলতে গিয়ে তার সেরে উঠার প্রক্রিয়ায় থাকার বিষয়টি তুলে ধরেন, “ক্যালাম দারুণ উন্নতি করছে, এবং ভালো অনুভব করছে। আমরা সবাই এই ধরনের খবরের জন্যই অপেক্ষা করছিলাম। তবে সবাই যে এই ভাইরাস থেকে পুরোপুরি সেরে উঠতে পারবে তা কিন্তু নিশ্চিত নয়। তাই আমি ফুটবল এবং ক্রীড়া সংশ্লিষ্ট সবাইকে এখন দায়িত্বশীল আচরণ করার জন্য এবং সবার স্বাস্থ্যের দিকেও দৃষ্টি রাখার জন্য অনুরোধ করছি।”