• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    যুক্তরাজ্যের স্বাস্থ্যখাতের সহায়তায় এগিয়ে এলেন প্রিমিয়ার লিগ খেলোয়াড়রা

    যুক্তরাজ্যের স্বাস্থ্যখাতের সহায়তায় এগিয়ে এলেন প্রিমিয়ার লিগ খেলোয়াড়রা    

    প্রিমিয়ার লিগের খেলোয়াড়রা মিলে যুক্তরাজ্যের ন্যাশনাল হেলথ সার্ভিসকে (এনএইচএস) সহায়তা করতে '#প্লেয়ারসটুগেদার' নামে ক্যাম্পেইন চালু করেছেন। করোনাভাইরাসের বিরুদ্ধে দেশটিতে ফ্রন্টলাইনে দাড়িয়ে লড়াই করা এনএইচএসকে আর্থিক দিক দিয়ে সাহায্য করতে তারা এই ক্যাম্পেইনের মাধ্যমে অর্থ সংগ্রহ এবং বিতরণ করবেন।

    বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতির মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেন প্রিমিয়ার লিগের খেলোয়াড়রা। বিবৃতিতে বলা হয়, “বর্তমানে আমাদের দেশ এবং এনএইচএস একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, আর এই সময়ে তাদের পাশে দাড়াতে আমরা বদ্ধপরিকর। প্রিমিয়ার লিগের অধিকাংশ খেলোয়াড় মিলে আমরা এনএইচএসকে দ্রুত এবং কার্যকরভাবে আর্থিক সহায়তা করতে এই ‘প্লেয়ারস টুগেদার’ ক্যাম্পেইন চালু করেছি। ক্যাম্পেইনটি এনএইচএস চ্যারিটিস টুগেদারের (এনএইচএসসিটি) সঙ্গে মিলে কাজটি সম্পন্ন করবে।”

    ইংল্যান্ড অধিনায়ক এবং সহ-অধিনায়ক হ্যারি কেইন, লিভারপুল অধিনায়ক জর্ডান হেন্ডারসন এবং ম্যানচেস্টার সিটি অধিনায়ক ফার্নান্দিনহো সহ আরও বেশ কয়েকজন খেলোয়াড় সেই বিবৃতির কপিটি টুইট করেছেন।

    ক্যাম্পেইন নিয়ে দেওয়া বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, “এনএইচএসসিটি’র অধীনে সারা দেশে সংস্থাটির ১৫০ টিরও বেশি চ্যারিটি রয়েছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে ফ্রন্টলাইনে থাকা এনএইচএসের সকল চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক এবং কভিড-১৯ এ আক্রান্তদের সহায়তা করা হবে। ‘প্লেয়ারস টুগেদার’-এর মাধ্যমে আমরা, খেলোয়াড়রা, কোনও ধরনের ক্লাব এবং লিগের নির্দেশনা বা সংযুক্তি ছাড়া নিজেরাই যাদের প্রয়োজন তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।”