• ফুটবল, অন্যান্য
  • " />

     

    রোনালদোর পরামর্শে বোনাসের অর্ধেকটা দান করছেন সিলভারা

    রোনালদোর পরামর্শে বোনাসের অর্ধেকটা দান করছেন সিলভারা    

    ম্যানচেস্টার সিটি ফুটবলার বের্নার্দো সিলভা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর পরামর্শে পর্তুগাল খেলোয়াড়রা বোনাসের  শতাংশ দান করতে একমত হয়েছেন। ব্লিচার স্পোর্টসের সঙ্গে এক লাইভ সাক্ষাৎকারে পেছনের গল্পটা বলেছেন পর্তুগিজ উইঙ্গার।

    লাইভ সাক্ষাৎকারে বের্নার্দোকে সরাসরি প্রশ্ন করার সুযোগও পাচ্ছিলেন সমর্থকেরা। সেরকম একজনই বের্নার্দোর কাছে রোনালদোর ব্যাপারে জানতে চেয়েছিলেন। ওই প্রসঙ্গে কথা বলতে গিয়েই নিজেদের বোনাসের ৫০  শতাংশ দান করার কথা বের্নার্দো।

    ইউরো ২০২০ এ বাছাই করার জন্য একটি বোনাস পাচ্ছেন পর্তুগালের খেলোয়াড়রা। সেই বোনাসের অর্ধেকটা দান করে করোনাভাইরাসে আক্রান্তদের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছে পর্তুগাল। আর এই পরিকল্পনাটা এসেছে তাদের অধিনায়ক রোনালদোর কাছ থেকে।

    হোয়াটসঅ্যাপ গ্রুপে রোনালদোর উপস্থিতি কতটা সরব- বের্নার্দোর কাছে সে প্রশ্নের জবাব জানতে চেয়েছিলেন উপস্থাপক। উদাহরণ হিসেবে বের্নার্দোর সিটির সতীর্থ কাইল ওয়াকারের কথা টেনে এনেছিলেন তিনি। ওয়াকারের মতো রোনালদোও কি পাগলাটে?

    বের্নার্দোর জবাব, হোয়াটসঅ্যাপে খুবই নীরব রোনালদো। তবে অধিনায়কের মতো সেখানেও কর্তৃত্ব তার, "রোনালদো হোয়াটসঅ্যাপে খুবই শান্ত থাকে। আসলে কিছুদিন আগে ওর মাথা থেকেই একটি পরিকল্পনা এলো। আমাদের নক দিয়ে বলল, 'ছেলেরা আমাদের উচিত ইউরোর জন্য পাওয়া বোনাসের অন্তত অর্ধেক দান করা।' এই পরিকল্পনাটা আসলে ওর কাছ থেকেই এসেছে।"

    রোনালদো হোয়াটসঅ্যাপে অ্যাক্টিভ থাকে। কাইল ওয়াকারের মতো মাথা গরম করে একে ওকে গ্রুপ থেকে বাদ দিয়ে দেয় না!"

    ইউরো ২০২০ হওয়ার কথা ছিল জুন থেকে। তবে করোনাভাইরাসেরে কারণে এক বছরের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে টুর্নামেন্ট। এর আগে রোনালদো নিজেও পর্তুগালের দুইটি হাসপাতালে অর্থ সহযোগিতা করেছিলেন।