• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কি না, নিশ্চিত নন ডি ব্রুইন

    করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কি না, নিশ্চিত নন ডি ব্রুইন    

    ম্যানচেস্টার সিটি তারকা কেভিন ডি ব্রুইন ধারণা করছেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন, তবে এরই মধ্যে সেটি থেকে সেরেও উঠেছেন বলে মনে করছেন তিনি। এখনও পরীক্ষা না করানোর ফলে আদৌ তার অথবা তার পরিবারের কেউ করোনায় আক্রান্ত হয়েছিল কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। করোনার কারণে যুক্তরাজ্যে লকডাউন বলবৎ থাকায় বর্তমানে নিজের পরিবার নিয়ে ম্যানচেস্টারেই অবস্থান করছেন এই বেলজিয়ান।

    ডি ব্রুইনের ভাষ্য অনুযায়ী লকডাউনের শুরুর দিকে তিনি এবং তার পরিবারের সবাই বেশ কিছুদিন অসুস্থ ছিলেন, “আমি এবং আমার পরিবার প্রায় ৮-৯ দিন অসুস্থ ছিলাম। প্রথমে আমার ছোট ছেলে, এরপর বড় ছেলে, তারপর আমার স্ত্রী এবং আমিও অসুস্থ হয়ে পড়ি। তবে আমাদের করোনা ভাইরাস হয়েছিল কিনা তা আসলে আমরা জানিনা। তবে গত ২-৩ সপ্তাহ ধরে আমরা সম্পূর্ণ সুস্থ রয়েছি। আমরা এখন একটি রুটিন মেনে চলার চেষ্টা করছি, এখন সব ঠিক আছে।”

    “পরিবারে চারজনের মাঝে আমার সবচেয়ে কম অসুবিধা হয়েছে, শুধু সামান্য গলা ব্যথা ছিল আমার। তবে আমি খুবই আনন্দিত যে, পরিবারের সবাই এখন সম্পূর্ণ সুস্থ।”

    তবে লকডাউনের এই সময়ে নিজেকে ফিট রাখতে বাসাতেই নিয়মিত পর্যাপ্ত অনুশীলন করছেন ডি ব্রুইন। সামাজিক মাধ্যমে তার পোস্ট করা অনুশীলনের একটি ভিডিওতে দেখা যায়, দুই ছেলেকে দুই পায়ে লেগ ওয়েট হিসেবে তুলে নিয়ে ব্যায়াম করছেন তিনি। অবশ্য শুরুতে ভিডিওটি পোস্ট করতে চাননি ডি ব্রুইন, “বাচ্চাদের সাথে এখন আনন্দ করাটা জরুরী। ঐ ভিডিওতে আমি শুধুই মজা করছিলাম। আমি পোস্ট করতে চাইনি, তবে আমার স্ত্রী বলেছিল যে, মানুষ ভিডিওটা পছন্দ করবে। তাই পড়ে পোস্ট করেছিলাম, আর অনেকেই ভিডিওটি উপভোগ করেছে।”