• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    দর্শকদের কাছ থেকে টিকেটের বাড়তি টাকা নেবে না ম্যান ইউনাইটেড

    দর্শকদের কাছ থেকে টিকেটের বাড়তি টাকা নেবে না ম্যান ইউনাইটেড    

    ফুটবল কবে ফিরছে তার নিশ্চয়তা নেই। বৈশ্বিক মহামারীর পর ফুটবল পুরনো রূপে ফিরতে যে বেশ খানিকটা সময় লেগে যাবে সেটাও নিশ্চিত। তার আগে বিশ্বজুড়ে অর্থনৈতিক মন্দারও সম্ভাবনা রয়েছে। তবে সে যাই হোক, ফুটবল আবার ফিরলে অন্তত ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের টিকেটের জন্য বাড়তি কোনো টাকা  দিতে হবে না।

    ম্যানচেস্টার ইউনাইটেডের এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান অন্তত তেমন আশা দিয়ে রেখেছেন সমর্থকদের, "আমাদের টিকেটের দাম বাড়ছে না।"

    "আমাদের লক্ষ্য টিকেটের দাম প্রতিযোগিতামূলক রাখা। এই ব্যাপারে আমাদের স্বচ্ছতাও নিশ্চিত করতে হবে। আমরা ভালোভাবেই জানি আমাদের সমর্থকদের অনেকেই এই সময়ে আর্থিকভাবে চাপে রয়েছে। তাদের কথা মাথায় রাখছি আমরা।"

    প্রিমিয়ার লিগের বেশিরভাগ ক্লাবই মৌসুম শেষ করার পক্ষে রায় দিয়েছে। তবে ফুটবল আবার ফিরলে সেটা ফাঁকা মাঠেই হওয়ার কথা। করোনাভাইরাসের পর ক্লাবগুলোর ব্যবসায়ও পরিবর্তন আসবে বলে সতর্ক করছেন উডওয়ার্ড। তবে ওলে গানার সোলশারকে পরের মৌসুমে দলবদলে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি। তবে এই বাজারে আবারও ১০০ মিলিয়ন ইউরো হাঁকিয়ে কোনো ক্লাব খেলোয়াড় কিনতে পারবে কী না সেটা নিয়ে সন্দিহান উডওয়ার্ড।