• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    এবার বেলুন-কাণ্ড নিয়ে সমালোচনার মুখে লাকাজেত

    বেলুন থেকে নাইট্রাস অক্সাইড গ্যাস মুখে নিয়ে এবার সমালোচনার কেন্দ্রে আর্সেনাল ফরোয়ার্ড আলেক্সান্দ্রে লাকাজেত। একটি সংবাদপত্রে এই ফ্রেঞ্চম্যানের বেলুন থেকে গ্যাস গ্রহণ করার মুহূর্তের বেশ কয়েকটি ছবি প্রকাশিত হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। আর্সেনাল ক্লাব কর্তৃপক্ষও এরই মধ্যে বিষয়টি নিয়ে অভ্যন্তরীণভাবে লাকাজেতের  ঘটনার তদন্ত করতে যাচ্ছে।

    বিষয়টি নিয়ে ক্লাবের এক মুখপাত্র প্রচারমাধ্যমকে জানিয়েছেন, “এটি একটি ব্যক্তিগত বিষয়, তবে আমরা বিষয়টিকে যথেষ্ট গুরুত্ব সহকারে দেখছি। বিষয়টি নিয়ে অভ্যন্তরীণভাবে পদক্ষেপ নেওয়া হবে।”


    অবশ্য গ্যাস গ্রহণের ঘটনা এটিই প্রথম নয় লাকাজেতের, ২০১৮ সালের আগস্টে ওপর আর্সেনাল সতীর্থদের সঙ্গে মিলে একসাথে লন্ডনের এক নাইটক্লাবে গ্যাস গ্রহণ করতে দেখা গিয়েছিল তাদের। সেই ঘটনা সামনে আসার পর লাকাজেতের সঙ্গে মেসুট অজিল, পিয়ের-এমেরিক অবামেয়াং এবং মাতেও গুয়েন্দুজিকেও সতর্ক করে দিয়েছিল আর্সেনাল। তবে আবারও একই ধরনের ঘটনার আবারও পুনরাবৃত্তি হওয়ায় এবার ক্লাব কর্তৃপক্ষ কঠিন সিদ্ধান্ত নিতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

    লাকাজেতকে নিয়ে লকডাউনের মাঝে বেশ বিপদেই রয়েছে আর্সেনাল। গত মাসে সামাজিক দূরত্বের বিধান না মেনেও একবার সংবাদপত্রের শিরোনাম হয়েছিলেন এই ফরোয়ার্ড। তার বাসায় গাড়ি পরিষ্কার করতে আসা এক ব্যক্তির সঙ্গে সামাজিক দূরত্বের নিয়ম না মেনে কথা বলতে দেখা গিয়েছিল তাকে। এরপর ক্লাব কর্তৃপক্ষকে স্বতঃপ্রণোদিত হয়ে আবারও তাকে সামাজিক দূরত্বের বিধান মনে করিয়ে দিতে হয়েছিল।