• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    চুল ছাঁটাতে গিয়ে আবার বিপদে টটেনহাম ডিফেন্ডার

    সবশেষ চুল ছেঁটেছেন কবে? সেলুনে যাওয়ার সুযোগ নেই, নিজে ছেঁটে না থাকলে আপনার চুল এতোদিনে বেয়াড়া রূপ নিয়েছে। ক্রিশ্চিয়ানো রোনালদো পর্যন্ত নিজের চুল ছাঁটিয়েছেন বান্ধবীকে দিয়ে। এই অবস্থায় নরসুন্দরের প্রয়োজন পড়েনি তারও। কিন্তু টটেনহাম হটস্পার ডিফেন্ডার সার্জ অরিয়ের তার চুলের চেয়েও বোধ হয় বেয়াড়া! এই নিয়ে তৃতীয়বার লকডাউনের নিয়ম ভেঙেছেন তিনি, এবার চুল কাটাতে গিয়ে।

    টটেনহাম তাই বাধ্য হয়েই নিজের খেলোয়াড়ের ব্যাপারে তদন্তে নেমেছে। তৃতীয় দফায় নিয়ম ভাঙায় মোটা জরিমানা হয়ত অপেক্ষা করছে অরিয়েরের জন্য।



    নিজের ইনিস্টাগ্রাম অ্যাকাউন্টে নরসুন্দরকে পাশে রেখে নতুন চুলের ছাঁটের ছবি পোস্ট করেছেন অরিয়ের। ক্যাপশনে আবার সেই হেয়ার  স্টাইলিস্ট জাস্টিন কারকেও ট্যাগ করেছেন ২৭ বছর বয়সী রাইটব্যাক। কিভাবে, কোথায় কারের সঙ্গে এই ছবি তুলেছেন অরিয়ের? সেটাই এখন টটেনহামের তদন্তের বিষয়।

    এর আগে এক বন্ধুর সঙ্গে জগিংয় করতে বেরিয়ে নিয়ম ভেঙেছিলেন অরিয়ের। আরেকবার মুসা সিসোকোর সঙ্গে অনুশীলনে নেমেও করেছিলেন একই কাজ।

    টটেনহাম খেলোয়াড় শুধু নয়, এর আগে কোচ হোসে মরিনহোও নিয়ম ভেঙে অনুশীলন করিয়ে সমালোচিত হয়েছিলেন। মরিনহো অবশ্য পরে দুঃখ প্রকাশ করেছেন।

    প্রিমিয়ার লিগের ক্লাবগুলো অনুশীলন শুরু করেছে মঙ্গলবার থেকে। টটেনহামও অনুশীলনে যোগ দিয়েছে। অরিয়ের অবশ্য চুল ছাঁটানোর ছবির আগে অনুশীলে ফেরা নিয়ে আরেকটি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে।