• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    বোর্নমাউথের একজনসহ প্রিমিয়ার লিগে আরও দুজন করোনা-পজিটিভ

    প্রিমিয়ার লিগের আরও দুজন করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। এর মধ্যে একজন বোর্নমাউথের ফুটবলার, তবে কারও নাম প্রকাশ করা হয়নি। প্রিমিয়ার লিগ শুরুর আগে প্রতিটা ক্লাবের সবাইকে করোনা ভাইরাস পরীক্ষার অংশ হিসেবে দ্বিতীয় দফায় এই ফল এসেছে। এর আগে প্রথম দফায় ছয়জনের করোনা ভাইরাস পজিটিভ এসেছিল।

    আগামী জুন থেকে প্রিমিয়ার লিগ শুরু হতে পারে, এমন একটা ইঙ্গিত দিয়েছেন লিগের প্রধান নির্বাহী। ব্রিটিশ সরকারও জুন থেকে পেশাদার খেলাধূলার ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। তার আগে খেলোয়াড় ও ক্লাব স্টাফদের সবাইকে পরীক্ষা করা হয়েছে। গত ১৯ মে প্রথম দফায় ৭৪৮ জনের পরীক্ষা করা হয়েছিল। সেখানে ওয়াটফোর্ডের ডিফেন্ডার আদ্রিয়ান মারিয়াপ্পা ও বার্নলির সহকারী ম্যানেজার ইয়ান ওয়ানসহ মোট ছয়জনের করোনা ভাইরাস পজিটিভ এসেছিল। দ্বিতীয় দফায় প্রতিটা ক্লাবের পরীক্ষা ৪০ জন থেকে ৫০ জনে বাড়ানো হয়েছে। সব মিলে এই দফায় ৯৯৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

    লিগ শুরুর আগে এভাবে পর্যায়ক্রমে সব খেলোয়াড়ের করোনা পরীক্ষা করা হবে। এরপর কবে শুরু হবে তার একটা সবুজ সংকেত দেবে কর্তৃপক্ষ। বুন্দেসলিগা এর মধ্যে শুরু হয়ে গেছে, দুই রাউন্ডের খেলাও হয়েছে। সামনের ৮ জুন থেকে লিগ শুরুর অনুমতি পেয়েছে লা লিগাও।  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন