• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ১৭ জুন ফিরছে প্রিমিয়ার লিগ

    সবকিছু ঠিক থাকলে ১৭ জুন থেকে আবার শুরু হতে যাচ্ছে প্রিমিয়ার লিগ। এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তবে বিবিসি জানিয়েছে এমন একটা সিদ্ধান্তে পৌঁছেছে কর্তৃপক্ষ। অ্যাস্টন ভিলা-শেফিল্ড ইউনাইটেড ও ম্যান সিটি-আর্সেনালের ম্যাচ বাকি ছিল আগের গেইমউইকে, সেই দুইটি দিয়েই শুরু হবে আপাতত। আর ১৯-২১ জুন হবে পরের গেমউইকের সবগুলো খেলা।

    করোনা ভাইরাসের জন্য গত ১৩ মার্চ প্রিমিয়ার লিগের খেলা স্থগিত হয়ে গিয়েছিল। সর্বশেষ অ্যাস্টন ভিলার বিপক্ষে লেস্টার সিটির ৪-০ গোলের জয়ের প্রায় ১০০ দিন পর আবার শুরু হতে যাচ্ছে লিগের চলতি মৌসুম। অন্য লিগের মতো দর্শকবিহীন মাঠেই হবে খেলা। ক্লাবগুলো এর মধ্যেই অনুশীলন শুরু করেছে, দল হিসেবে করার পর এখন সরাসরি ট্যাকলও করা হচ্ছে অনুশীলনে।

    আর মধ্যেই চলছে ফুটবলার ও ক্লাব স্টাফদের করোনা টেস্ট। দুই দফায় টেস্টের পর ১২ জনের নতুন করে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে, তাদের পাঠানো হয়েছে আইসোলেশনে। প্রতি ক্লাবের জন্য টেস্টের সংখ্যা ৫০ থেকে বাড়িয়ে ৬০টিতে নেওয়া হয়েছে। সপ্তাহে দুই দিন করে টেস্ট করা হবে সব ফুটবলারকে। পজিটিভ আসলে বাধ্যতামূলকভাবে সাত দিনের জন্য বিচ্ছিন্ন হতে হবে।

    এই মুহূর্তে শিরোপা থেকে মাত্র এক পা দূরে আছে লিভারপুল, ২৫ পয়েট এগিয়ে ট্রফিতে এক হাত দিয়ে রেখেছে তারা। আর বোর্নমাউথ, অ্যাস্টন ভিলা ও নর উইচ আছে অবনমন অঞ্চলে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন