• " />
    X
    GO11IPL2020

     

    মারা গেলেন খুলনার ক্রিকেটার কাজল

    মারা গেছেন ক্রিকেটার কাজি রিয়াজুল ইসলাম কাজল। ২৮ মে বৃহস্পতিবার ৩২ বছর বয়সে খুলনায় স্ট্রোক করে মারা গেছেন তিনি। 

    ঢাকা সেকেন্ড ডিভিশন ক্রিকেট লিগের শেষ মৌসুমে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির হয়ে খেলেছিলেন এই ব্যাটসম্যান। ৯ ম্যাচে ৩ ফিফটি ও ১ সেঞ্চুরিতে করেছিলেন ৪৩৬ রান। দলটির নেতৃত্বও দিয়েছিলেন তিনি। ২০১৪ সালে খেলাঘর সমাজকল্যাণ সমিতির হয়ে প্রথম বিভাগ ক্রিকেটেও খেলেছেন তিনি। 

    তার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিসিবি। 

    নিজের ফেসবুক পোস্টে শোক জানিয়েছেন কাজলের একসময়ের সতীর্থ জাতীয় দলের পেসার রুবেল হোসেন, “সত্যি খবরটা শোনার পরে প্রচন্ড খারাপ লাগছে। গতকাল (আজ) খুলনার সুপরিচিত ক্রিকেটার কাজল আকস্মিকভাবে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। 

    “...ওর মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। দীর্ঘদিন আমরা একসঙ্গে খেলেছি বাগেরহাট থেকে শুরু করে ঢাকা লিগ পর্যন্ত। এবং কাজল ঢাকা লিগের পরিচিত একজন ক্রিকেটার। আমার দেখা প্রচন্ড ভালো একটি ছেলে। মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন মরহুমকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন।”

    কাজলের মৃত্যুর পর ক্রিকেট কোচ ও লেখক জালাল চৌধুরি লিখেছেন, “কাজল ছেলেটা সত্যি সত্যি মনপ্রাণ দিয়ে ক্রিকেটে ছিলো। ক্রিকেট ওর চোখে জ্বেলেছিলো মালিন্যহীন প্রীতির দ্যুতি। তাঁর আকস্মিক প্রয়াণে তাই সাথীদের মনের চোখে দেখি এত জল। বুঝি, সে সকলের হৃদয়ের অতল ছুঁয়েছিলো। আমি শোকাহত। কাজলের বিদেহী আত্মার কল্যান কামনা করি।”
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন